DMCA.com Protection Status

Join Whatsapp Group

12 percent club : এবার অতিরিক্ত আয় করতে এই অ্যাপটি ইনস্টল করুন ।

Spread the love
12 percent club
12 percent club

12 percent club : এবার অতিরিক্ত আয় করতে এই অ্যাপটি ইনস্টল করুন ।

বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাকে জানাই স্বাগত ( 12 percent club ) । আমাদের এই পোর্টালে আমরা সব সময় আপনাদের আয়ের উৎস সমন্ধিত বিভিন্ন তথ্য দিয়ে থাকি ।

বিভিন্ন চাকরি , ব্যবসা , সরকারি প্রকল্প সম্পর্কিত তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি । এর বাইরেও আমরা বিভিন্ন সময়ে আপনি অতিরিক্ত ইনকাম কিভাবে করতে পারবেন সেই তথ্য দিয়ে থাকি ।

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপ – Join Now

আজ আপনাদের একটি দারুণ অ্যাপের সন্ধান দেবো যার মাধ্যমে আপনারা অতিরিক্ত ইনকাম করতে পারবেন । তবে তার আগে কিছু বেসিক তথ্য আপনাদের অবশ্যই জেনে রাখা দরকার ।

কখনো কি ভেবে দেখেছেন একটি ব্যাংক কিভাবে আপনাদের ইন্টারেস্ট দিচ্ছে । আপনি যখন টাকা জমা রাখেন তখন তারা কেনই বা আপনাকে ইন্টারেস্ট দেয় । কোথায় পাই সেই অতিরিক্ত টাকা ?

আসলে আপনার জমা রাখার টাকা ব্যাংকে গচ্ছিত থাকে না । একটি ব্যাংক আপনার জমানো টাকা কে বিভিন্ন জায়গায় ইনভেস্ট করে থাকে । এবং সেখান থেকে আয় করে সামান্য অংশই আপনাকে প্রদান করে ।

আরও পড়ুনঃ Motilal Oswal Demat Account Opening : একটি নামকরা কোম্পানিতে ডিএও এজেন্ট নিয়োগ । যেকেউ আবেদনের যোগ্য ।

আপনি অবশ্যই জানেন ব্যাংক আপনাকে লোন ও দিয়ে থাকে । সেখান থেকেও ব্যাংক অতিরিক্ত আয় করে থাকে । একটি ছোট্ট উদাহরণ সাহায্যে সহজে বোঝায় একটি ব্যাংক কিভাবে আয় করে । ধরা গেল আপনি টাকা জমা রাখছেন সেক্ষেত্রে আপনি সুদ পাবেন মাত্র 3% থেকে 4% । অন্যদিকে সেই জমানো টাকায় ব্যাংক যখন কাউকে লোন দিচ্ছে তখন সেই ব্যাংক ১২% থেকে ১৫% সুদ নিচ্ছে । অর্থাৎ ব্যাংক সেই টাকা থেকে প্রায় নয় থেকে বারো পার্সেন্ট বেশি আয় করছে । তাহলে এবার বুঝতে পারছেন কিভাবে ব্যাংক অতিরিক্ত আয় করছে ।

আশা করি আমরা ব্যাংকের বেসিক ইনকামের উৎস কি জানতে পেরেছি । এর বাইরে অনেকভাবে একটি ব্যাংক আয় করে থাকে । আমরা সেদিকে গেলাম না । এবার আসি মূল বিষয়ে । আজ আপনাদের এমন একটি অ্যাপের সন্ধান দেবো যেখান থেকে আপনি ব্যাংকে টাকা রাখার থেকে অনেক বেশি আয় করতে পারবেন ।

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপ – Join Now

আমি বলেছি ব্যাংকে যদি আপনি সেভিংস অ্যাকাউন্টে টাকা রাখেন সে ক্ষেত্রে আপনার সুদ হতে পারে তিন থেকে চার পার্সেন্ট । কিন্তু যে অ্যাপটির কথা আজ আমি বলব সুদ সেখানে টাকা রাখলে পাবেন কমপক্ষে 12% । তাহলে নিশ্চয়ই বুঝতে পারছেন ব্যাংকে টাকা রাখার থেকে আপনি কত বেশি সুদ পাবেন ।

আপনি যদি সার্ক ট্যাঙ্ক দেখে থাকেন অশনীর গ্রোভারকে নিশ্চয়ই চেনেন । আজকে যে অ্যাপটির কথা বলবো তার নাম হচ্ছে টুয়েলভ পার্সেন্ট ক্লাব । আর এই অ্যাপটির ফাউন্ডার হলেন সার্ক ট্যাংকের অন্যতম সার্ক অশ নীর গ্রোভার । এই প্রতিবেদনের শেষে তার একটি ভিডিও সংযুক্ত করেছি ।

12 % CLUB অ্যাপটির সুবিধা –

তো চলুন এবার টুয়েলভ পাসেন্ট ক্লাব অ্যাপটি সম্বন্ধে একটু বিস্তারিত জেনে নি । প্রথমে এই অ্যাপটির সুবিধাগুলি একটু জেনে নি –

  1. এই অ্যাপে আপনি যে টাকা রাখবেন তার ১২% সুদ হিসেবে পাবেন ।
  2. মজার বিষয় হলো আপনি প্রতিদিন এই ইন্টারেস্ট আপনার ব্যাংক একাউন্টে ট্রান্সফার করতে পারেন ।
  3. আপনি এই অ্যাপটি থেকে ১২% সুদে লোনও পেতে পারেন ।

12% CLUB অ্যাপটি ব্যবহার করার পদ্ধতি –

নিচে ধাপে ধাপে আপনাদের এঈ অ্যাপটি ব্যবহার করার পদ্ধতি জানানো হলো । যথা –

  1. প্রথমে নিচের লিংকে ক্লিক করে প্লে স্টোর থেকে অ্যাপটিকে ইন্সটল করুন । অ্যাপটি ইনস্টল করতে এখানে ক্লিক করুন

Click Here to DOWNLOAD 12% CLUB

  1. ইনস্টল করার সময় যে যে বিষয়গুলির পারমিশন চাইছে সেগুলিকে এলাউ করুন ।
  2. ইন্সটল করার পর আপনাকে ব্যাংক একাউন্ট লিংক করতে হবে ।
  3. এরপর আপনাকে আপনার কেওয়াইসি সম্পূর্ণ করতে হবে ।

আরও পড়ুনঃ Gramin Dak Sevak Recruitment 2023 : ভারতীয় ডাকঘরে হাজার হাজার নিয়োগ , যোগ্যতা মাধ্যমিক পাশ । বেতন ২৪ হাজার ।

  1. এটি আপনি অনলাইনেই সম্পূর্ণ করতে পারবেন । সেক্ষেত্রে আধারের সঙ্গে আপনার ফোন নাম্বারটি অবশ্যই যুক্ত থাকতে হবে ।
  2. কেওয়াইসি সম্পন্ন হলে আপনি “ADD MONEY” অপশনে ক্লিক করে টাকা জমা করতে পারবেন ।
  3. এক্ষেত্রে একটি বিষয় বলে রাখি টাকা জমা দেওয়ার চার দিন পর থেকে আপনার ইন্টারেস্ট ক্রেডিট হতে শুরু করবে । এই কথাটি অ্যাপের মধ্যেও স্পষ্ট করে লেখা রয়েছে ।
  4. সবশেষে একটি সতর্কতা রিস্ক ছাড়া গেইন হয় না । তাই এটি বলা যেতেই পারে ইনভেস্টমেণ্ট ইজ সাবজেক্ট টু মার্কেট রিস্ক ।

Download 12% Club

অশনীর গ্রোভারের 12% CLUB সম্পর্কিত ভিডিও

  • ICMR NIV Recruitment 2024 : ন্যাশানাল ইনস্টিটিউট অফ ভাইরোলজিতে কর্মী নিয়োগ
    Spread the loveICMR NIV Recruitment 2024 : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা , সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য চাকরি সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । আমাদের Whatsapp গ্রুপ Join Now আমাদের Whatsapp চ্যানেল Join Now আমাদের Facebook চ্যানেল …

    Continue reading

  • Highly Skilled Manpower Job : রাজ্যের মৃত্তিকা গবেষণা কেন্দ্রে কর্মী নিয়োগ
    Spread the loveHighly Skilled Manpower Job : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা , সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য চাকরি সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । আমাদের Whatsapp গ্রুপ Join Now আমাদের Whatsapp চ্যানেল Join Now আমাদের Facebook চ্যানেল …

    Continue reading

  • Computer Teacher Recruitment 2024 : সরকারি চিলড্রেন হোমে বিভিন্ন পদে কর্মী নিয়োগ
    Spread the loveComputer Teacher Recruitment 2024 : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা , সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য চাকরি সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । আমাদের Whatsapp গ্রুপ Join Now আমাদের Whatsapp চ্যানেল Join Now আমাদের Facebook চ্যানেল …

    Continue reading

  • BDO Office Job Vacancy 2024 : রাজ্যের সরকারি আশ্রম হোস্টেলে নিয়োগ
    Spread the loveBDO Office Job Vacancy 2024 : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা , সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য চাকরি সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । আমাদের Whatsapp গ্রুপ Join Now আমাদের Whatsapp চ্যানেল Join Now আমাদের Facebook …

    Continue reading

  • NCSM Recruitment 2024 : কলকাতার জাদুঘরে কর্মী নিয়োগ
    Spread the loveNCSM Recruitment 2024 : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা , সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য চাকরি সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । আমাদের Whatsapp গ্রুপ Join Now আমাদের Whatsapp চ্যানেল Join Now আমাদের Facebook চ্যানেল Join …

    Continue reading