DMCA.com Protection Status

Join Whatsapp Group

সিমেন্ট কর্পোরেশনে ১০০ অ্যাপ্রেন্টিস ।। যোগ্যতা মাধ্যমিক পাশ

Spread the love
apprentice recruitment 2020
apprentice recruitment 2020

সিমেন্ট কর্পোরেশনে ১০০ অ্যাপ্রেন্টিস ।। যোগ্যতা মাধ্যমিক পাশ

apprentice recruitment 2020 :সিমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড ‘অ্যাপ্রেন্টিস’ হিসাবে ১০০ জন লোক নিচ্ছে। কারা কোন পদের জন্য যোগ্য।

যোগ‍্যতা :―মোট অন্তত  ৫০% (তপশিলী হলে ৪৫%) নম্বর পেয়ে মাধ্যমিক পাশরা আই.টি.আই থেকে ফিটার, ইলেক্ট্রিশিয়ান, ওয়েন্ডার, টার্নার/মেশিনিস্ট,  ইন্সট্রুমেন্ট মেকানিক, মেকানিক ডিজেল/মেকানিক মটোর ভেহিক‍্যাল, কার্পেশ্টার, প্লাম্বার ট্রেডের সার্টিফিকেট কোর্স পাশরা মোট অন্তত ৬০% নম্বর পেয়ে থাকলে সংশ্লিষ্ট ট্রেডের জন্য আবেদন করতে পারেন।

মোট অন্তত ৫০%(তপশিলী হলে ৪৫%) নম্বর পেয়ে মাধ্যমিক পাশরা আই.টি.আই থেকে অফিস অ্যাসিস্ট‍্যান্ট, সি.ও.পি.এ ট্রেডের সার্টিফিকেট কোর্স পাশ হলে আর মোট অন্তত ৬০% নম্বর পেয়ে থাকলে ‘ডাটা এন্ট্রি অপারেটর’ ট্রেডের জন্য আবেদন করতে পারেন।


বয়স :― বয়স হতে হবে ২০-১-২০২১-র হিসাবে ১৮ থেকে ২৫ বছরের মধ্যে। তপশিলীরা ৫ বছর, ও.বি.সি-রা ৩ বছর, ও প্রতিবন্ধীরা ১০ বছর বয়সে ছাড় পাবেন।  

শূন্য পদ :― ফিটারে ২৫ টি, ইলেক্ট্রিশিয়ান ২০, ওয়েন্ডার ১০, টার্নার বা মেশিনিস্ট ১৫, ইন্সট্রুমেন্ট মেকানিক ১০, মেকানিক ডিজেল বা মেকানিক মোটর ভেহিক‍্যাল ১০, কার্পেন্টার ২, প্লাম্বার ২, আই.টি.আই (অফিস অ্যাসিস্ট‍্যান্ট সি.ও.পি.এ) ৬ টি।


আই.টি.আই কোর্সে পাওয়া নম্বর দেখে প্রার্থী বাছাই হবে। দরখাস্ত করবেন নিদিষ্ট ফর্মে।

দরখাস্তের ফর্ম পাবেন এই ওয়েবসাইটে :― www.cciltd.in পূরণ করা দরখাস্তের সঙ্গে দেবেন :―

(১) বয়স, শিক্ষাগত যোগ্যতা ও কাস্ট সার্টিফিকেটের স্ব-প্রত‍্যয়িত নকল,

(২) আধার কার্ড বা প‍্যান কার্ডের স্ব-প্রত‍্যয়িত নকল,

(৩) নিজের নাম-ঠিকানা লেখা ও ২২×১০ সেমি মাপের একটি খাম।


দরখাস্ত পাঠাবেন স্পিড ডাকে। ২০ জানুয়ারির মধ্যে পৌঁছানো চাই। 


ঠিকানা :― The General Manager, Tandur Cement Factory, Karankote Village, Tandur Mandal, Vikarabad District, Telangana – 501158.

শিক্ষা ও চাকরি সংক্রান্ত খবরের সেরা ঠিকানা কর্মসাথী ডট কম!