কাগজের কাপ তৈরির অটোম্যাটিক মেশিন কিনুন এবং মাসে লক্ষ লক্ষ টাকা আয় করুন

Spread the love
কাগজের কাপ তৈরির অটোম্যাটিক মেশিন কিনুন এবং মাসে লক্ষ লক্ষ টাকা আয় করুন

কাগজের কাপ তৈরির অটোম্যাটিক মেশিন কিনুন এবং মাসে লক্ষ লক্ষ টাকা আয় করুন

Karmasathe.com আপনাদের জন্য নিয়ে এল একটি নতুন আলোচনার সিরিজ , যেখানে আপনি বিভিন্ন মেশিন সম্বন্ধে আপনাদেরকে সঠিক তথ্য দেওয়া হবে । যেসব মেশিনগুলি কিনে আপনিও স্বনির্ভর হতে পারেন এবং আপনার নিজের ব্যাবসা শুরু করতে পারবেন । এবং সেখান থেকে আপনিও প্রতি মাসে হাজার হাজার টাকা আয় করতে পারেন ।

কাগজের কাপ তৈরির অটোম্যাটিক মেশিন

আজ আপনাদের সামনে আলোচনা করব কাগজের কাপ তৈরির অটোম্যাটিক মেশিন সম্পর্কে । উৎসবে অনুষ্ঠানে চা , কফি , জুস প্রভৃতি পরিবেশন করতে কাগজের কাপের প্রয়োজন হয় । সারাবছরই এর চাহিদা থাকে । এই মেশিনের সাহায্যে ছোট বড় বিভিন্ন মাপের কাপ তৈরি সম্ভব ।

কিভাবে কাগজের কাপ তৈরির অটোম্যাটিক মেশিন দ্বারা কাগজের কাপ তৈরি করবেন

প্রথমে বাজার থেকে ল্যামিনেসন কোটিং পেপারের রোল কিনে আনতে হবে। দাম পড়বে মোটামুটি কেজি প্রতি ৯০ টাকা । এয়াবার এই পেপার রোলটি মেশিনের স্ট্যান্ডে রেখে খোলা অংশটি মেশিনের নির্দিস্ট জায়গায় দিয়ে মেশিন চালু করলে সম্পুর্ন স্বয়ংক্রিয় পদ্দতিতে কাগজের কাপ তৈরি হয়ে বেরিয়ে আসবে । এই মেসিনে মিনিটে ৫৫ টি কাপ তৈরি সম্ভব । মেসিন্তি চালাতে মোটর লাগবে ২ হর্সপাওয়ার এবং বিদ্যুৎ লাগবে ২২০-৪৪০ ভোল্ট ।

কাগজের কাপ তৈরির অটোম্যাটিক মেসিনের দাম কত ?

মোটর সমেত স্ব্যংসম্পুরন ৩০০ এম এল এই মেশিন্তির দাম পড়বে সারে ৭ লাখ টাকা । সেমি অটোম্যাটিক মেসিন্তির দাম পড়বে ৫ লাখ টাকা ।

কাগজের কাপ তৈরির অটোম্যাটিক মেশিন কোথায় পাবেন ?

মেশিনটি কিনতে নিচের লিঙ্কে ক্লিক করুন –

CLICK HERE

ADVIRTISE WITH US