অটোম্যাটিক পাউচ প্যাকিং মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

Spread the love
অটোম্যাটিক পাউচ প্যাকিং মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

অটোম্যাটিক পাউচ প্যাকিং মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

সরকারী চাকরি নেই মানেই সে বেকার” এই বস্তাপচা ধারণা থেকে বেরিয়ে আসার সময় হয়েছে । ব্যাবসা করুন , নিজের পায়ে দাঁড়ান । সরকারী চাকুরে জীবীর থেকেও অনেক বেশি আয় করুন । এর জন্য দরকার শুধু মনের ইচ্ছা ।আপনার ব্যবসাকে দাড় করাতে আমরা সাহায্য করবো । আমরা দেখাবো পথ হাঁটতে হবে আপনাকেই । চলুন আজ আলচনা করবো অটোম্যাটিক পাউচ মেশিন কিনে কিভাবে মাসে হাজার হাজার টাকা আয় করা সম্ভব ।

অটোম্যাটিক পাউচ প্যাকিং মেশিন এর সাহায্যে দুধ , ঘি , তেল , মধু , মিনারেল ওয়াটার প্রভৃতি তরল পদার্থ পাউচ প্যাকিং করে বাজারে বিক্রি করতে পারেন বা অর্ডার অনুযায়ী সাপ্লাই করতে পারেন । এবং এই অটোম্যাটিক পাউচ প্যাকিং মেশিনের মাধ্যমে মাসে হাজার হাজার টাকা আয় করুন ।

অটোম্যাটিক পাউচ প্যাকিং মেশিন কিভাবে ব্যবহার করবেন ?

এই মেশিনে একটি ট্যাঙ্ক থাকে । প্রথমে দুধ , ঘি , তেল , জল যে জিনিসেরই পাউচ প্যাকিং করতে চান , ট্যাঙ্কে পছন্দমতো সেই জিনিস ঢেলে ভর্তি করে দিতে হবে। মেশিনের মধ্যে একটি পাম্প আছে । আপনি ৫০ গ্রাম , ১০০ গ্রাম , ২০০ গ্রাম বা যে ওজনের তরল প্যাকিং করতে চান , সেই অনুযায়ী মেশিনকে চিহ্নিত করে দিলে পাম্পের লকটা সেই ওজন অবধি গিয়ে বন্ধ হয়ে যাবে । এবার সম্পুর্ন স্বয়ংক্রিয়ভাবে মেশিনের নির্দেশ অনুযায়ী নির্দিষ্ট পদ্ধতিতে পছন্দমতো ওজনের তরল পাউচ প্যাকিং হয়ে চেনের  আকারে বেরিয়ে আসতে থাকবে । এই মেশিনটির জন্য ১/৪ হর্সপাওয়ার মোটর লাগবে এবং বিদ্যুৎ লাগবে ২২০ ভোল্ট ।

অটোম্যাটিক পাউচ মেশিন এর দাম কত ?

মোটর সমেত ৩০০ গ্রাম অবধি ক্ষমতা সম্পন্ন অটোম্যাটিক পাউচ  মেশিন টির দাম পড়বে ১০ হাজার টাকা মাত্র ।

অটোম্যাটিক পাউচ মেশিন কোথায় কিনতে পাবেন ?

অটোম্যাটিক পাউচ মেশিন কিনতে পাবেন নিচের লিঙ্কে ক্লিক করুন –

CLICK HERE

buy automatic pouch machine and earn money

Leave a Reply

Your email address will not be published.