কেক তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

Spread the love
buy cake making machine earn money

কেক  তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

“সরকারী চাকরি নেই মানেই সে বেকার” এই বস্তাপচা ধারণা থেকে বেরিয়ে আসার সময় হয়েছে । ব্যাবসা করুন , নিজের পায়ে দাঁড়ান । সরকারী চাকুরে জীবীর থেকেও অনেক বেশি আয় করুন । এর জন্য দরকার শুধু মনের ইচ্ছা ।আপনার ব্যবসাকে দাড় করাতে আমরা সাহায্য করবো । আমরা দেখাবো পথ হাঁটতে হবে আপনাকেই ।

হয়তো এই মেশিনটি আপনার জীবন বদলে দিতে পারে । হয়তো এই মেশিনটি আপনাকে দিশা দেখাতে পারে এক নতুন জীবনের । উৎসবে অনুষ্ঠানে সারাবছরই কেকের চাহিদা থাকে । তবে বড়দিনে এবং ইংরেজি নববর্ষে এই চাহীডা অনেকটাই বেড়ে যায় । বর্তমানে জন্মদিনে কেক অপরিহার্য হয়ে পড়েছে । আর জন্মদিন কোন বিশেষ দিন দেখে হয় না । তাই বাজার ধরতে পারলেই হল , কেকের চাহিদা কমবেশি সবসময় থাক । আজ আমরা যে মেশিনের কথা বলব তার সাহায্যে কেক  তৈরি করে প্যাকেটে ভরে অর্ডার অনুযায়ী দোকানে সাপ্লাই করতে পারেন অথবা নিজের উদ্যোগেই বিক্রি করতে পারেন। তো চলুন আজ আমরা আলোচনা করবো কেক  তৈরির  মেশিন কিনে কিভাবে মাসে হাজার হাজার টাকা আয় করা সম্ভব ।

আরও পড়ুনঃ – নুডলস তৈরির মেশিন কিনুন এবং মাসে হাজার হাজার টাকা আয় করুন । বিস্তারিত

কেক  তৈরির মেশিন কিভাবে ব্যবহার করবেন ?

কেক তৈরির জন্য প্রয়োজন একটি কেক ফেটানোর মিক্সার মেশিন ও একটি বড় মাপের ওভেন । কেক তৈরির জন্য প্রয়োজনীয় উপকরন গুলি হল চিনি , ময়দা , ঘি  , ডিম , বেকিং পাওডার ,সুগন্ধি দ্রব্য , কাজু , কিশমিশ , বাদাম , চেরি প্রভৃতি ।

বাজার থেকে প্রথমে এই উপকরণগুলি কিনে আনতে হবে । এরপর ময়দা , ডিম , চিনি , ঘি , সুগন্ধি দ্রব্য ও পরিমানমত বেকিং পাওডার একসঙ্গে কেক ফেটানোর মেশিনে দিয়ে ফেটিয়ে নিতে হবে । এবার এই মিশ্রনে কাজু , চেরি , কিশমিশ প্রভৃতি ছড়িয়ে লম্বা , চৌকো , গোল ,ছোট , বড় যেকোনো আকারের পাত্রে ভরে ওভেনে দিলেই নানা আকৃতির কেক তৈরি হয়ে যাবে ।

এই কেক ওজন করে প্যাকেটে ভরে বাজারে বিক্রি করতে পারেন । অটোম্যাটিক এই মেশিনে ২ হর্সপাওয়ার মোটর লাগবে এবং বিদ্যুৎ লাগবে ২২০ – ২৪০ ভোল্ট ।

আরও পড়ুনঃ শাল পাতার থালা বাটি তৈরির মেশিন কিনুন মাসে লক্ষ লক্ষ টাকা আয় করুন

কেক  তৈরির  মেশিন এর দাম কত ?

৫০ কেজি পর্যন্ত কেকের মিশ্রণ ফেটানোর অটোম্যাটিক এই মেশিনের দাম পড়বে ১ লাখ ২০ হাজার টাকা  । তবে ১০ থেকে ১৫ কেজি পর্যন্ত কেকের মিশ্রন ফেটানোর এই মেশিনের দাম পড়বে ৫০ হাজার টাকা । ওভেনের দাম পড়বে সাড়ে তিন লাখ টাকা ।

কেক  তৈরির  মেশিন কোথায় কিনতে পাবেন ?

কেক  তৈরির    মেশিন কিনতে পাবেন নীচের ঠিকানায় যোগাযোগ করুন

BHARAT MACHINE TOOL INDUSTRIES , 61 , GANESH CHANDRA AVENUE ,KOLKATA -700013

নীচে লিঙ্ক ইন্ডিয়ামার্ট , আমাজন , ফ্লিপকার্ট ওয়েবসাইটের লিংক দেওয়া হল যেখানে থেকে আপনি সব থেকে কম দামে সব থেকে ভালো মেশিন কিনতে পারবেন ।

buy cake making machine earn money
buy cake making machine earn money

Product Name – Malika Electric Cake and Bake Oven (Silver, 12inch)

PRICE – 1649 ( 45 % OFFER )

buy now karmasathe.com

ইন্ডিয়ামার্ট ওয়েবসাইটের মাধ্যমে আপনি এই মেশিনটি কিনতে পারবেন । মেশিনটি কেনার জন্য নীচের লিঙ্কে ক্লিক করুন –

buy now karmasathe.com

CLICK HERE

Amazon ওয়েবসাইট থেকে মেশিনটি কিনতে নীচের লিঙ্কে ক্লিক করুন –

buy now karmasathe.com

CLICK HERE

Flipkart ওয়েবসাইট থেকে মেশিনটি কিনতে নীচের লিঙ্কে ক্লিক করুন –

buy now karmasathe.com

CLICK HERE