মোমবাতি তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

Spread the love
মোমবাতি তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন
মোমবাতি তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

মোমবাতি তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

“সরকারী চাকরি নেই মানেই সে বেকার” এই বস্তাপচা ধারণা থেকে বেরিয়ে আসার সময় হয়েছে । ব্যাবসা করুন , নিজের পায়ে দাঁড়ান । সরকারী চাকুরে জীবীর থেকেও অনেক বেশি আয় করুন । এর জন্য দরকার শুধু মনের ইচ্ছা ।আপনার ব্যবসাকে দাড় করাতে আমরা সাহায্য করবো । আমরা দেখাবো পথ হাঁটতে হবে আপনাকেই ।

হয়তো এই মেশিনটি আপনার জীবন বদলে দিতে পারে । হয়তো এই মেশিনটি আপনাকে দিশা দেখাতে পারে এক নতুন জীবনের । উৎসবে অনুষ্ঠানে , পরব , পুজা পার্বন অথবা দৈনন্দিন ব্যবহারে মোমবাতির একটি বিরাট চাহিদা রয়েছে । বর্তমানে বিভিন্ন স্টাইলের মোমবাতি তৈরি হচ্ছে , যার ফলে শুধু মোমবাতি জ্বালানোর জন্য নয় , ঘর বা অনুষ্ঠান মঞ্চ সাজানোর জন্যও মোমবাতি ব্যবহার হচ্ছে । এছাড়া মোমবাতির উপর সেই লেভেলের কারুকার্য করতে পারলে এই মোমবাতি কে বিদেশেও রপ্তানি করা সম্ভব । আজ আমরা যে মেশিনের কথা বলব তার সাহায্যে মোমবাতি তৈরি করে প্যাকেটে ভরে অর্ডার অনুযায়ী দোকানে সাপ্লাই করতে পারেন অথবা নিজের উদ্যোগেই বিক্রি করতে পারেন। তো চলুন আজ আমরা আলোচনা করবো মোমবাতি তৈরির  মেশিন কিনে কিভাবে মাসে হাজার হাজার টাকা আয় করা সম্ভব ।

আরও পড়ুনঃ – নুডলস তৈরির মেশিন কিনুন এবং মাসে হাজার হাজার টাকা আয় করুন । বিস্তারিত

মোমবাতি তৈরির মেশিন কিভাবে ব্যবহার করবেন ?

প্রথমে বড়বাজার অঞ্চল থেকে মমকিনে আনতে হবে । ছোট – বড় , সরু –মোটা , যেরকম আকৃতির মোমবাতি তৈরি করতে চান  , সেরকম বিভিন্ন ধরনের ডাইস ব্যবহার করতে হবে । ডাইসের মধ্যে নির্দিস্ট জায়গায় সলতে হিসেবে মোটা সুতো পেঁচিয়ে দিতে হবে ।

এবার একটা পাত্রে মোম গলিয়ে সেটা ঠাণ্ডা করে , ডাইসের মধ্যে সেই গলানো মোম ঢেলে দিতে হবে । ডাইসের নীচে জল রাখতে হবে । মিনিট কয়েকের মধ্যেই এই গলানো মোম জমে ঠাণ্ডা হয়ে মোমবাতির আকার নেবে ।  সবশেষে ডাইস থেকে তৈরি মোমবাতিগুলি বের করে নিতে হবে ।

আরও পড়ুনঃ শাল পাতার থালা বাটি তৈরির মেশিন কিনুন মাসে লক্ষ লক্ষ টাকা আয় করুন

মোমবাতি  তৈরির  মেশিন এর দাম কত ?

মোমবাতির আকার ও উৎপাদনের ভিন্নতা অনুযায়ী মেশিনের দামও ভিন্ন হয় । ৫০ থেকে ৬০ টি ছোট আকারের মোমবাতি তৈরি করতে সক্ষ্ম মেশিনের দাম দেড় হাজার থেকে ৩ হাজার টাকা । ৪০০ থেকে ৫০০ মোমবাতি উৎপাদনক্ষম মেশিনের দাম পড়বে ৭০ হাজার টাকা ।

মোমবাতি  তৈরির  মেশিন কোথায় কিনতে পাবেন ?

মোমবাতি  তৈরির    মেশিন কিনতে পাবেন নীচের ঠিকানায় যোগাযোগ করুন

BHARAT MACHINE TOOL INDUSTRIES , 61 , GANESH CHANDRA AVENUE ,KOLKATA -700013

নীচে লিঙ্ক ইন্ডিয়ামার্ট , আমাজন , ফ্লিপকার্ট ওয়েবসাইটের লিংক দেওয়া হল যেখানে থেকে আপনি সব থেকে কম দামে সব থেকে ভালো মেশিন কিনতে পারবেন ।

ইন্ডিয়ামার্ট ওয়েবসাইটের মাধ্যমে আপনি এই মেশিনটি কিনতে পারবেন । মেশিনটি কেনার জন্য নীচের লিঙ্কে ক্লিক করুন –

buy now karmasathe.com

CLICK HERE

Amazon ওয়েবসাইট থেকে মেশিনটি কিনতে নীচের লিঙ্কে ক্লিক করুন –

buy now karmasathe.com

CLICK HERE

Flipkart ওয়েবসাইট থেকে মেশিনটি কিনতে নীচের লিঙ্কে ক্লিক করুন –

CLICK HERE

Leave a Reply

Your email address will not be published.