চক তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

Spread the love
চক তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন
চক তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

চক তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

“সরকারী চাকরি নেই মানেই সে বেকার” এই বস্তাপচা ধারণা থেকে বেরিয়ে আসার সময় হয়েছে । ব্যাবসা করুন , নিজের পায়ে দাঁড়ান । সরকারী চাকুরে জীবীর থেকেও অনেক বেশি আয় করুন । এর জন্য দরকার শুধু মনের ইচ্ছা ।আপনার ব্যবসাকে দাড় করাতে আমরা সাহায্য করবো । আমরা দেখাবো পথ হাঁটতে হবে আপনাকেই ।

হয়তো এই মেশিনটি আপনার জীবন বদলে দিতে পারে । হয়তো এই মেশিনটি আপনাকে দিশা দেখাতে পারে এক নতুন জীবনের । শিক্ষার মান দিন দিন বাড়ছে , সাথে সাথে বাড়ছে স্কুল কলেজের সংখ্যা । স্কুল কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চক অপরিহার্য ।  তারফলে ব্লাকবোর্ডে লেখার চকের চাহিদা কোনদিন কমবে না বললেই চলে । তো চলুন আজ আমরা আলোচনা করবো চক তৈরির মেশিন কিনে কিভাবে মাসে হাজার হাজার টাকা আয় করা সম্ভব ।

আজ আমরা যে মেশিনের কথা বলব তার সাহায্যে চক তৈরি করে বাক্সে ভরে  স্কুল কলেজ বা দোকানে অর্ডার অনুযায়ী সাপ্লাই করতে পারেন । চকের চাহিদা সারাবছরই থাকে বললেই চলে ।

আরও পড়ুনঃ – নুডলস তৈরির মেশিন কিনুন এবং মাসে হাজার হাজার টাকা আয় করুন । বিস্তারিত

চক তৈরির   মেশিন কিভাবে ব্যবহার করবেন ?

চক তৈরির জন্য অ্যালুমিনিয়াম ও  গান মেটাল – এই দুই ধরনের ছাঁচ পাওয়া যায় । প্রথমে ছাঁচটির সমস্ত অংশ খুলে নিতে হবে । এরপর ব্রাশে করে যে কোনও তেল  নিয়ে ছাঁচের প্রতিটি অংশে লাগিয়ে দিতে হবে । তারপর ছাঁচের প্রতিটি অংশ আবার আগের মতো জুড়ে দিতে হবে । এবার উন্নত মানের প্লাস্টার অব প্যারিস নির্দিস্ট পরিমাণে নিয়ে সেটিকে জল দিয়ে কাদা কাদা করে মেখে ডাইসের মধ্যে দিয়ে দিতে  হবে ।  

প্রতি কেজি প্লাস্টার অফ প্যারিসের সঙ্গে এক চামচ হোয়াইট সিমেন্ট মিশিয়ে দিলে চকের ভঙ্গুরতা কমে । এর নির্দিস্ট সময় পর প্লাস্টার ওফ প্যারিস অর্ধেক শুকিয়ে গিয়ে চকের আকৃতি নেবে । এরপর স্ক্রু গুলি খুলে ডাইসটিকে উল্টো করে চক চকগুলিকে বার করে রোদে শুকিয়ে নিতে হবে ।

রঙিন চক তৈরি করতে হলে প্লাস্টার অফ প্যারিসের সঙ্গে পছন্দমতো রঙ মিশিয়ে নিতে হবে । সবশেষে চক তৈরি হয়ে গেলে বাক্সে ভরে বাজারে বিক্রি করতে পারেন ।

আরও পড়ুনঃ শাল পাতার থালা বাটি তৈরির মেশিন কিনুন মাসে লক্ষ লক্ষ টাকা আয় করুন

চক তৈরির মেশিন এর দাম কত ?

অ্যালুমিনিয়াম অথবা গানমেটালের দুইধরনের ছাঁচের দাম দুইরকম । এরসাথে কতগুলো একটি কতগুলি চক তৈরি করা যাবে তার উপরও নির্ভর করছে দাম ।  অ্যালুমিনিয়ামের ১০০ টি চক তৈরির ছাঁচের দাম ১৫০০ টাকা । ২০০ টি চক তৈরির ছাঁচের দাম ৩০০০ টাকা । গান মেটালের ২০০ টি চক তৈরির ছাঁচের দাম ২২ হাজার টাকা ।

চক তৈরির মেশিন কোথায় কিনতে পাবেন ?

চক তৈরির   মেশিন কিনতে পাবেন নীচের ঠিকানায় যোগাযোগ করুন

BHARAT MACHINE TOOL INDUSTRIES , 61 , GANESH CHANDRA AVENUE ,KOLKATA -700013

এছাড়াও আমাজন ওয়েবসাইট থেকেও অনেক ভালো মানের মেশিন কিনতে পাবেন । বিশেষ ছাড়ে আমাজন থেকে মেশিন কেনার জন্য এখানে ক্লিক করুন

চক তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন
চক তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন
Product Name- Indian Machine Mart Manual Dustless Chalk Making Machine

PRICE – 49599

buy now karmasathe.com

সাম্প্রতিক পোস্ট সমূহ

advirtise with us nios news
advirtise with us nios news