শাড়ি পালিশ করার মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

Spread the love
শাড়ি পালিশ করার মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

শাড়ি পালিশ করার মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

“সরকারী চাকরি নেই মানেই সে বেকার” এই বস্তাপচা ধারণা থেকে বেরিয়ে আসার সময় হয়েছে । ব্যাবসা করুন , নিজের পায়ে দাঁড়ান । সরকারী চাকুরে জীবীর থেকেও অনেক বেশি আয় করুন । এর জন্য দরকার শুধু মনের ইচ্ছা ।আপনার ব্যবসাকে দাড় করাতে আমরা সাহায্য করবো । আমরা দেখাবো পথ হাঁটতে হবে আপনাকেই ।

হয়তো এই মেশিনটি আপনার জীবন বদলে দিতে পারে । হয়তো এই মেশিনটি আপনাকে দিশা দেখাতে পারে এক নতুন জীবনের । শাড়ি পালিশ করার এই মেশিনে বেনারসি , সিল্ক , তাঁত – যে কোন ধরনের শাড়িই পালিশ করা সম্ভব । এর ফলে শাড়ির জৌলুস এবং স্থায়িত্ব দুই ই অটুট থাকে । শাড়ি পালিশের চাহিদাও সারা বছর থাকে ।  তো চলুন আজ আমরা আলোচনা করবো শাড়ি পালিশ করার  মেশিন কিনে কিভাবে মাসে হাজার হাজার টাকা আয় করা সম্ভব ।

আরও পড়ুনঃ – নুডলস তৈরির মেশিন কিনুন এবং মাসে হাজার হাজার টাকা আয় করুন । বিস্তারিত

শাড়ি পালিশ করার  মেশিন কিভাবে ব্যবহার করবেন ?

প্রথমে মেশিনের নির্দিস্ট রোলারে যে শাড়িটি পালিশ করতে চাইছেন সেটি দিয়ে দিতে হবে । যে ধরনের শাড়ি দিচ্ছেন , সেই অনুযায়ী অটোম্যাটিক্যালি রেগুলার চালু হয়ে যাবে এবং নিজস্ব স্বয়ংক্রিয় পদ্ধতিতে শাড়ি পালিশ এবং ইস্ত্রি হয়ে বেরিয়ে আসবে ।

এক একটি শাড়ি পালিশ হতে দশ মিনিট করে সময় লাগবে । শাড়ি পালিশ করার এই মেশিনটির জন্য মোটর লাগবে ২ হর্সপাওয়ার । এবং বিদ্যুৎ লাগবে ২২০-২৪০ ভোল্ট ।

আরও পড়ুনঃ শাল পাতার থালা বাটি তৈরির মেশিন কিনুন মাসে লক্ষ লক্ষ টাকা আয় করুন

শাড়ি পালিশ করার  মেশিন এর দাম কত ?

মেশিনের গতি , ক্ষমতা , সামর্থ্য অনুযায়ী এই মেশিনের বিভিন্ন দাম হতে পারে । তবে মোটামুটিভাবে মোটরসমেত এই মেশিনের দাম পড়বে ২ লাখ টাকা ।

শাড়ি পালিশ করার  মেশিন কোথায় কিনতে পাবেন ?

শাড়ি পালিশ করার মেশিন কিনতে পাবেন নীচের ঠিকানায় যোগাযোগ করুন

BHARAT MACHINE TOOL INDUSTRIES , 61 , GANESH CHANDRA AVENUE ,KOLKATA -700013

এছাড়াও ইন্ডিয়ামার্ট ওয়েবসাইটের মাধ্যমেও আপনি এই মেশিনটি কিনতে পারবেন । নীচে লিঙ্ক দেওয়া হল যেখানে থেকে আপনি সব থেকে কম দামে সব থেকে ভালো মেশিন কিনতে পারবেন । মেশিনটি কেনার জন্য নীচের লিঙ্কে ক্লিক করুন –

buy now karmasathe.com

সাম্প্রতিক পোস্টসমূহ

advirtise with us nios news
advirtise with us nios news