আপনি যদি মোদীর ভক্ত হন তাহলে এই পাঁচটি কাজ অবশ্যই করুন

Spread the love
Five things you must do if you are fond of narendra modi
বিজেপি কর্মীর এই পাঁচটি অবশ্য কর্তব্য

আপনি যদি মোদীর ভক্ত হন তাহলে এই পাঁচটি কাজ অবশ্যই করুন

Five things you must do if you are fond of narendra modi : আজ বিজেপির চল্লিশতম প্রতিষ্ঠাদিবসসে ভাষণ দেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । ২০ মিনিটের উপর সেই ভাষণে তিনি বিভিন্ন কথা বললেও তার বক্তব্যের মূল সুর ছিল পাঁচটি অবশ্য কর্তব্য ।

এই পাঁচটি কাজ যা তিনি তার অনুগামী তথা বিজেপি কর্মীদের করতে বলেছেন । যারা নরেন্দ্র মোদীকে ভালোবাসেন তাদের উদ্দেশ্যে তিনি হাত জোড় করে প্রার্থনা করেছেন এই পাঁচটি কাজ অবশ্যই করুন । কি সেই কাজ । জেনে নিন । এবং একইসাথে আপনার আরও একটি কর্তব্য হল এই লেখাটি শেয়ার করে অন্যকেও জানিয়ে দিন ।

মোদীর ভক্তদের পাঁচটি অবশ্য কর্তব্য

১. গরীবদের রেশন দেওয়ার জন্য অধিরথ সংগ্রাম অভিযান । এবং এটা কয়েকদিনের জন্য নয় এটা অধিরথ সেবা । যখন থেকে এই সঙ্কট তৈরি হয়েছে তখন থেকেই বিজেপির লক্ষ লক্ষ সদস্য গরীবদের রেশন দেওয়ার ব্যবস্থা করে চলেছেন ।

আপনি যদি মোদীর ভক্ত হন তাহলে আপনাকে এটা নিশ্চিত করতে হবে যে একজনও যেন ক্ষুদার জ্বালায় না কষ্ট পায় ।

২. মোদীর ভক্ত তথা বিজেপি কর্মীদের অবশ্য কর্তব্য হল প্রত্যেকে মাস্ক পরবেন । অন্তত পাঁচজনকে এই মাস্ক দান করুন ।

৩. মোদী ভক্তদের তৃতীয় কর্তব্য হল ধন্যবাদ অভিযান চালানো । পার্টির তরফ থেকে পাঁচটি এলাকায় পাঁচটি ক্ষেত্রে ধন্যবাদ পত্র দিন । এই ক্ষেত্রগুলি হল নার্স এবং ডাক্তার, সাফাইকর্মচারী ,পুলিশ কর্মী , ব্যাংক এর কর্মচারী , এবং জরুরী পরিষেবা দিচ্ছে সেইসকল সরকারি অফিসের কর্মচারী । এর জন্য আপনারা নিজেদের বুথে ৪০ ঘর থেকে এই পাঁচটি আলাদা আলদা ধন্যবাদ পত্রতে সই করে সেই এলাকার যারা নার্স , সাফাই কর্মচারী , পুলিশ কর্মী , ব্যাংক এর কর্মচারী , এবং সরকারি অফিসের কর্মচারীদের প্রদান করুন । এতে তাদের মনোবল বাড়বে ।

৪. মোদী ভক্তদের চতুর্থ কর্তব্য হল কেন্দ্রীয় সরকারের তৈরি আরোগ্য সেতু নামক APP টিকে প্রত্যেকের মোবাইলে ইন্সটল করাতে হবে । বিজেপির প্রতিটি সদস্য যেন অন্তত ৪০ জনের মোবাইলে এই app ইন্সটল করান ।

৫. মোদী ভক্তদের পঞ্চম তথা শেষ কর্তব্য হল যুদ্ধের সময় যেমন দান করি সেইভাবে করোনা মোকাবিলায় প্রত্যেককে পি এম ফান্ডে দান করার জন্য উতসাহিত করুন । এবং বিজেপির ৪০ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে অন্তত পক্ষে ৪০ জন মানুষকে উতসাহিত করুন এই পি এম কেয়ার ফান্ডে সাহায্য করতে । সাথে সাথে প্রত্যেক বিজেপি কর্মীও যেন এই ফাণ্ডে দান করেন ।

এই পাঁচটি অবশ্য কর্তব্যের কথা প্রধানমন্ত্রী আজ তার ভাষণে বলেছেন । যদিও এই কর্তব্যগুলি বাধ্যতামুলক । তবে আপনি যদি একজন বিজেপি কর্মি হয়ে থাকেন এবং মোদীর ভক্ত বলে মনে করেন তাহলে আপনার এই কাজগুলি করা উচিত ।

এই লেখাটি শেয়ার করে অন্যদেরও জানিয়ে দিন ।

Five things you must do if you are fond of narendra modi

সব খবর সবার আগে পেতে – CLICK HERE

To get updated in english language – CLICK HERE