জনতা কার্ফু কতটা প্রাসঙ্গিক ? কি বলছেন নেটিজেনেরা ?

Spread the love
janta curfew importance
janta curfew importance

জনতা কার্ফু কতটা প্রাসঙ্গিক ? কি বলছেন নেটিজেনেরা ?

Janta Curfew Importance: প্রধানমন্ত্রী অনুরোধ করেছেন যে ২২ শে মার্চ দেশের সকল মানুষ বাড়ির মধ্যেই থাকেন । করোনার ভয়াবহতা কমাতে তিনি এই অনুরোধ রেখেছেন দেশবাসীর কাছে ।

এরপর থেকেই ভালো মন্দ , সমর্থন-বিরোধীতার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায় । তাই আমাদের ওয়েবসাইটে আপনাদের জন্য একটি সার্ভে আয়োজন করা হয়েছে । এই জনতা কার্ফুর কি প্রয়োজন আছে ? আপনার ভোট দিতে “হ্যা ! প্রয়োজন আছে ।” অথবা “না ! কোন প্রয়োজন নেই ।” দুটির মধ্যে যে কোন একটি অপশন নির্বাচন করে নীচের “ভোট দিন” বোতামে ক্লিক করুন । আপনার ভোটদান সফল হবে । জনতা কার্ফু কতটা প্রাসঙ্গিক ? কি ভাবছে নেটিজেনেরা তা জানতে “ফলাফল দেখুন” বোতামে ক্লিক করুন ।

আপনি কি মনে করেন জনতা কার্ফুর প্রয়োজন ছিল ?
হ্যা ! প্রয়োজন আছে ।
না ! কোন প্রয়োজন নেই ।
Created with PollMaker

সোশ্যাল মিডিয়ায় হাজারো যুক্তিতক্ক খুঁজে পাবেন জনতা কার্ফুর পক্ষে ও বিপক্ষে । কেউ বলছে এই কার্ফু যেহেতু ১২ ঘণ্টার বেশি সময় ধরে ঘটছে তাই করোনা ভাইরাস তারফলে মারা যাবে । আবার কেউ বলছে এত কম সময়ে করোনা ভাইরাস মারা যাবে না । তবে একটা কথা ঠিক যে করোনা ভাইরাস যেহেতু একজন থেকে আর একজন মানুষে ছড়াচ্ছে । তাই যদি একজন আরেকজনের সংস্পর্শে না আসে সহজ হিসাব বলছে করোনার বিস্তার কমবে ।

বর্তমানে একটি কথা খুবই জনপ্রিয় হয়ে উঠেছে ‘BREAK THE CHAIN’ . এখন এটা করতে গেলে নিজেকে লক ডাউন করা ছাড়া কোন উপায় নেই । আর প্রধানমন্ত্রীর এই জনতা কার্ফুর মাধ্যমে হয়ত সেটাই করার চেষ্টা করেছেন ।

এই জনতা কার্ফুর ফলাফল কি হবে তা আগামীদিন বলবে । এই জনতা কার্ফুর কি প্রয়োজন আছে ? কতটা যুক্তিযুক্ত এই কার্ফু ? এতে কি আদৌ দেশবাসী লাভবান হবেন ? তা আগামী দিন বোঝা যাবে ? আপাতত এক দেশবাসী হিসেবে শুধু এটুকু প্রার্থনা যত দ্রুত সম্ভব এই করোনা আতঙ্ক কাটুক মানুষের মন থেকে ।

আরও পড়ুনঃ কেউ বাড়ি থেকে বের হবেন না । সারা দেশে ওষুধ স্প্রে করা হবে ! জানুন সত্য

TO KNOW THE POLL DETAILS IN ENGLISH LANGUAGE – CLICK HERE

সাম্প্রতিক পোস্টসমূহ

Leave a Reply

Your email address will not be published.