কর্মসাথী প্রকল্প ।। Karmasathi Prokolpo App টিকে ডাউনলোড করুন কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্পের সকল তথ্য জানতে

Spread the love
কর্মসাথী প্রকল্প ।। Karmasathi Prokolpo free App download
কর্মসাথী প্রকল্প ।। Karmasathi Prokolpo free App download

কর্মসাথী প্রকল্প ।। Karmasathi Prokolpo App টিকে ডাউনলোড করুন কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্পের সকল তথ্য জানতে

রাজ্যে বাজেট পেশের সময় ঘোষিত হয়েছে কর্মসাথী ও বাংলাশ্রী দুই প্রকল্প আসতে চলেছে । পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীরা কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্প এর মাধ্যমে যারপরনাই উপকৃত হতে চলেছে । কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্প এর মাধ্যমে বাংলার বেকার যুবক যুবতীরা পাবেন দুই লক্ষ টাকা পর্যন্ত লোন ।

প্রাপ্ত লোনের টাকা যাতে কাটমানি হয়ে না যায় বা অন্য কোনওভাবে যাতে অপব্যবহার না ঘটে তাই মুখ্যমন্ত্রী ঘোষণা করেছেন । প্রত্যেকে নিজের ব্যাঙ্ক আকাউন্টে টাকা পাবেন । এবং এরজন্য তৈরি হবে একটি বিশেষ APP । যার মাধ্যমে সরাসরি পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীরা এই APP টি ব্যবহার করে কর্মসাথী প্রকল্প এবং বাংলাশ্রী প্রকল্প এর সকল সুবিধা উপভোগ করতে পারবেন ।

দেখে নিন কিভাবে আবেদন করবেন এই প্রকল্পে ? কারা পাবেন সুবিধা ? কারা পাবেন দুইলক্ষ টাকা পর্যন্ত লোন ? কিভাবে আবেদন করতে হবে লোন পাওয়ার জন্য ? আর কি কি সুবিধা রয়েছে কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্প তে ? প্রভৃতি সকল তথ্য একটি মাত্র APP এ পেয়ে যান ।

কর্মসাথী ডট কম এর পক্ষ থেকেও প্রকাশ করা হল কর্মসাথী প্রকল্প ।। Karmasathi Prokolpo App । এই APP টিকে এক্ষুনি ডাউনলোড করে রাখুন এবং কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্প এর সকল সুযোগ সুবিধা সম্বন্ধিত আপডেট নিজের মোবাইলে পেয়ে যান । যখনই সরকারিভাবে এই বিষয়ে কোন আপডেট আসবে সব থেকে প্রথমে কর্মসাথী প্রকল্প ।। Karmasathi Prokolpo App এ সেই তথ্য পেয়ে যাবেন –

কর্মসাথী প্রকল্প ।। Karmasathi Prokolpo App

কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্প বেকারদের দেবে দুই লক্ষ টাকা লোন । এই বিষয়ে বিস্তারিত তথ্য পেতে নিচের লেখাটি পড়ুন । লেখাটি পড়তে এখানে ক্লিক করুন

To Read this article in English Click Here

http://www.karmasathe.com/west-bengal-government-will-give-loan-to-unemployed-person/

১০ সেকেন্ডে পার্সোনাল লোন পেতে এখানে ক্লিক করন

সাম্প্রতিক পোস্টসমূহ

Leave a Reply

Your email address will not be published.