কর্মসাথী প্রকল্প ।। Karmasathi Prokolpo App টিকে ডাউনলোড করুন কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্পের সকল তথ্য জানতে

Spread the love
কর্মসাথী প্রকল্প ।। Karmasathi Prokolpo free App download

কর্মসাথী প্রকল্প ।। Karmasathi Prokolpo App টিকে ডাউনলোড করুন কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্পের সকল তথ্য জানতে

রাজ্যে বাজেট পেশের সময় ঘোষিত হয়েছে কর্মসাথী ও বাংলাশ্রী দুই প্রকল্প আসতে চলেছে । পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীরা কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্প এর মাধ্যমে যারপরনাই উপকৃত হতে চলেছে । কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্প এর মাধ্যমে বাংলার বেকার যুবক যুবতীরা পাবেন দুই লক্ষ টাকা পর্যন্ত লোন ।

প্রাপ্ত লোনের টাকা যাতে কাটমানি হয়ে না যায় বা অন্য কোনওভাবে যাতে অপব্যবহার না ঘটে তাই মুখ্যমন্ত্রী ঘোষণা করেছেন । প্রত্যেকে নিজের ব্যাঙ্ক আকাউন্টে টাকা পাবেন । এবং এরজন্য তৈরি হবে একটি বিশেষ APP । যার মাধ্যমে সরাসরি পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীরা এই APP টি ব্যবহার করে কর্মসাথী প্রকল্প এবং বাংলাশ্রী প্রকল্প এর সকল সুবিধা উপভোগ করতে পারবেন ।

দেখে নিন কিভাবে আবেদন করবেন এই প্রকল্পে ? কারা পাবেন সুবিধা ? কারা পাবেন দুইলক্ষ টাকা পর্যন্ত লোন ? কিভাবে আবেদন করতে হবে লোন পাওয়ার জন্য ? আর কি কি সুবিধা রয়েছে কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্প তে ? প্রভৃতি সকল তথ্য একটি মাত্র APP এ পেয়ে যান ।

কর্মসাথী ডট কম এর পক্ষ থেকেও প্রকাশ করা হল কর্মসাথী প্রকল্প ।। Karmasathi Prokolpo App । এই APP টিকে এক্ষুনি ডাউনলোড করে রাখুন এবং কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্প এর সকল সুযোগ সুবিধা সম্বন্ধিত আপডেট নিজের মোবাইলে পেয়ে যান । যখনই সরকারিভাবে এই বিষয়ে কোন আপডেট আসবে সব থেকে প্রথমে কর্মসাথী প্রকল্প ।। Karmasathi Prokolpo App এ সেই তথ্য পেয়ে যাবেন –

কর্মসাথী প্রকল্প ।। Karmasathi Prokolpo App

কর্মসাথী প্রকল্প ও বাংলাশ্রী প্রকল্প বেকারদের দেবে দুই লক্ষ টাকা লোন । এই বিষয়ে বিস্তারিত তথ্য পেতে নিচের লেখাটি পড়ুন । লেখাটি পড়তে এখানে ক্লিক করুন

To Read this article in English Click Here

http://www.karmasathe.com/west-bengal-government-will-give-loan-to-unemployed-person/

১০ সেকেন্ডে পার্সোনাল লোন পেতে এখানে ক্লিক করন

সাম্প্রতিক পোস্টসমূহ