DMCA.com Protection Status

বিজেপির চল্লিশতম প্রতিষ্ঠাদিবসে কি বললেন প্রধানমন্ত্রী

Spread the love
pm modi speech on 40th anniversary of bjp party
বিজেপির প্রতিষ্ঠা দিবসে প্রধানমন্রীর ভাষন

বিজেপির চল্লিশতম প্রতিষ্ঠাদিবসে কি বললেন প্রধানমন্ত্রী

pm modi speech on 40th anniversary of bjp party : বিজেপির প্রতিষ্ঠাদিবসে প্রধানমন্ত্রী দিলেন ভাষণ । কি বললেন তিনি । লাইভ আপডেট দেখুন –

পেজটি কিছু সময় অন্তর রিফ্রেশ করতে থাকুন নতুন আপডেট পাওয়ার জন্য

প্রধানমন্ত্রী বললেন –

দেশ এখন কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে চলেছে । সমগ্র মানব জাতির কাছে সংকট তৈরি হয়েছে । ২ সংসদ থেকে ৩০০ বেশি আসনে জিতে আসা বিজেপি ত্যাগ , প্রতিষ্ঠা , সমর্পণের উপরে দাড়িয়ে আছে ।

শ্রদ্ধেয় শ্যামাপ্রসাদ মুখার্জির মত অনেক মহাপুরুষ এক মন্ত্র নিয়ে মানুষকে বাঁচতে শিখিয়েছেন । করোনা সংকট মোকাবিলায় ভারত বিশ্বকে পথ দেখাচ্ছে । ভারত করোনা পরিস্থিতিকে বুঝে তার জন্য উপজুক্ত পদক্ষেপ নিয়েছে ।

আপনারা জানেন করোনা এমন কি রোগ যার কিছুই জানা ছিল না তখন থেকেই ভারত তাঁর সাথে কিভাবে মোকাবিলা করতে হবে সব দিকে সঠিক পদক্ষেপ নিতে শুরু করে । প্রত্যেক রাজ্য উপযুক্ত সাহায্য করেছে এই ব্যাপারে । এবং এর প্রশংশা WHO করেছে ।

৭ দেশের বৈঠক হোক অথবা G-20 সম্মেলণে ভারত গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে । আমরা জানি আমরা গরীব মানুষের উন্নতি করাই আমাদের লক্ষ্য । তারপরেও আমরা করোনা মোকাবিলায় একজোট হতে পেরেছে ।

ভারত কে বিজয় হতে এই ঐক্যও সাহায্য করবে । এটা প্রমান করেছে জনতা কার্ফু এবং লক ডাউনে আপানাদের সহযোগিতা । ভারতের কোটি কোটি জনগণকে যত প্রনাম করা হয় ততই কম হবে ।

আমরা গতকাল ও দেখেছি রাত নটায় ১৩০ কোটি ভারতবাসীর ঐক্যবদ্ধ শক্তিকে অনুভব করেছি । গ্রাম শহর , গরীব ধনী সবাই সহযোগিতা করেছে । এবং আমরা যে একা নয় তা এই উদাহরণ প্রমান করে ।

১৩০ কোটি দেশবাসীর আলোর প্রকাশ আমাদের দীর্ঘ লড়াইয়ে শক্তি জুগিয়েছে । আজ দেশের এক্তাই লক্ষ্য করোনা সংক্রমণে আমাদের বিজয় ।

দেশের জন্য এই কঠিন পরিস্থিতিতে বিজেপির প্রতিটি সদস্যের দেশ সেবার দায়িত্ব আরও বেড়ে যায় । সমগ্র দেশের বিজেপি সদস্যদের কাছে আমি কয়েকটি দায়িত্ব দিচ্ছি সেগুলি নিতে হবে ।

আপনাদের কাছে প্রার্থনা করছি এই পাঁচটি কাজ অবশ্যই করুন ।

১. গরীবদের রেশন দেওয়ার জন্য অধিরথ সংগ্রাম অভিযান । এবং এটা কয়েকদিনের জন্য নয় এটা অধিরথ সেবা । যখন থেকে এই সঙ্কট তৈরি হয়েছে তখন থেকে বিজেপির লক্ষ লক্ষ সদস্য গরীবদের রেশন দেওয়ার ব্যবস্থা করে চলেছে ।

প্রত্যেকে সদস্য এটা নিশ্চিত করবেন যে একজনও যেন ক্ষুদার জ্বালায় না কষ্ট পায় ।

২. আমার দ্বিতীয় আগ্রহ হল সকলেই যেন মুখে মাস্ক পরবেন । অন্তত পাঁচজনকে এই মাস্ক দান করুন ।

৩. আমার তৃতীয় আগ্রহ হল ধন্যবাদ অভিযান চালান । পার্টির তরফ থেকে পাঁচটি এলাকায় পাঁচটি ক্ষেত্রে ধন্যবাদ পত্র দিন । এই ক্ষেত্রগুলি হল নার্স এবং ডাক্তার, সাফাইকর্মচারী ,পুলিশ কর্মী , ব্যাংক এর কর্মচারী , এবং জরুরী পরিষেবা দিচ্ছে সেইসকল সরকারি অফিসের কর্মচারী । এর জন্য আপনারা নিজেদের বুথে ৪০ ঘর থেকে এই পাঁচটি আলাদা আলদা ধন্যবাদ পত্রতে সই করে সেই এলাকার যারা নার্স , সাফাই কর্মচারী , পুলিশ কর্মী , ব্যাংক এর কর্মচারী , এবং সরকারি অফিসের কর্মচারীদের দিন ।

৪. আমার চতুর্থ আগ্রহ হল আরোগ্য সেতু নামক APP প্রত্যেকের মোবাইলে ইন্সটল করতে হবে । বিজেপির প্রতিটি সদস্য যেন অন্তত ৪০ জনের মোবাইলে ইন্সটল করাতে হবে ।

৫. আমার পঞ্চম আগ্রহ হল যুদ্ধের সময় যেমন আমরা যেমন দান করি সেইভাবে করোনা মোকাবিলায় প্রত্যেককে পি এম ফান্ডে দান করার জন্য উতসাহিত করুন । এবং বিজেপির ৪০ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে অন্তত পক্ষে ৪০ জন মানুষকে উতসাহিত করুন এই পি এম কেয়ার ফান্ডে সাহায্য করতে । সাথে সাথে প্রত্যেক বিজেপি কর্মীও যেন এই ফাণ্ডে দান করেন ।

আজ সমগ্র বিশ্বের জন্য একটাই মন্ত্র সেটি হল সামাজিক দূরত্ব এবং অনুশাসনের পালন । আমার বিশ্বাস প্রত্যেক বিজেপি কর্মী নিজেকে সুরক্ষিত রাখার সাথে সাথে দেশবাসীকেও সুরক্ষিত রাখবে এবং নিজের পরিবারকে সুরক্ষিত রাখতে হবে । এই মনোভাব নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে এবং দেশকে বিজয়ী করতে হবে ।

সব খবর সবার আগে পেতে – CLICK HERE

To get updated in english language – CLICK HERE