আগামীকাল আসতে চলেছে প্রধানমন্ত্রীর বার্তা , কি ঘোষণা হতে পারে জেনে নিন

Spread the love
PM Modi will give Video message again
আগামী কাল প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে আবার দেবেন বার্তা

আগামীকাল আসতে চলেছে প্রধানমন্ত্রীর বার্তা , কি ঘোষণা হতে পারে জেনে নিন

PM Modi will give Video message again : আজ আবার প্রধানমন্ত্রীর দপ্তর থেকে টুইট করে জানানো হল আগামীকাল সকাল ১০ টায় জাতির উদ্দেশ্যে বক্তব্য রাখবেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী ।

আগামীকালই লক ডাউনের ২১ দিনের মেয়াদ শেষ হচ্ছে । তাই কি ঘোষণা করতে চলেছেন প্রধানমন্ত্রী সেদিকে চেয়ে আছে সারা দেশ ।

গত শনিবার ১৩ টি রাজ্যের মুখ্যমন্ত্রীদের সাথে বৈঠক করেন প্রধানমন্ত্রী । যেখানে বেশিরভাগ রাজ্যই লক ডাউন বাড়ানোর পক্ষে মত দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রীরা ।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও জানিয়েছেন কেন্দ্র থেকে যা সিদ্ধান্ত নেওয়া হবে সেইমত আমরা চলবো । আর এই অবস্থায় দারিয়ে লক ডাউন যে বারছে তা একরকম প্রায় নিশ্চিত বলেই মনে করছে ওয়াকিবহাল মহল ।

যদি আগামীকাল প্রধানমন্ত্রী লক ডাউন বাড়ানো হয় অনেকে মনে করছেন হয়ত কিছু কিছু ক্ষেত্রে ছাড় দেওয়া হতে পারে ।

একটি বড় সংবাদপত্রের মত অনুসারে হয়তো জেলাভিত্তিক লক ডাউনকে বিভিন্ন ভাগে ভাগ করা হতে পারে । হয়ত জেলাগুলিকে লাল , অরেঞ্জ , সবুজ রঙ দিয়ে চিহ্নিত করা হতে পারে ।

লাল রঙের অর্থ হল করোনা ভাইরাসের সংক্রমণ যেখানে সব থেকে বেশি ঘটেছে । অরেঞ্জ রঙের অর্থ হল যেখানে করোনা রোগী খুব কম পরিমানে কম পাওয়া গেছে । এবং সবুজ রঙের অর্থ হল যেখানে এখনো করোনার সংক্রমনের কোন ঘটনা পাওয়া যায় নি ।

দেশের প্রায় ৪০০ জেলাতে এখনো কোন ছোঁয়া লাগেনি । হয়ত সেই অঞ্চলগুলিতে কিছু  ছার দেওয়া হতে পারে । তবে কিছু বিধিনিষেধ নিশ্চয়ই থাকবে ।

সারা দেশ এখন তাকিয়ে আগামী কাল দশটায় প্রধানমন্ত্রীর বার্তার দিকে । যা কিছু আপডেট আসবে সব থেকে আগে আপনাদের জানিয়ে দেওয়া হবে । তাই আমাদের ওয়েবসাইট ভিজিট করতে থাকুন ।

MOST IMPORTANT LINKS

শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে – CLICK HERE

To get updated in english language – CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে – CLICK HERE

সব খবর সবার আগে পেতে – CLICK HERE

PM Modi will give Video message again