DMCA.com Protection Status

Join Whatsapp Group

পাণিহাটি পুরসভায় লোক নিয়োগ

Spread the love
Recruitment in Panihati Municipality
Recruitment in Panihati Municipality

পাণিহাটি পুরসভায় লোক নিয়োগ

পাণিহাটি পুরসভা ‘অনারারি হেলথ ওয়ার্কার’ পদে ১৭০ জন লোক নিচ্ছে। মাধ্যমিক পাশ বিবাহিত, বিধবা বা আইনত বিবাহবিচ্ছিন্না মহিলারা আবেদন করতে পারেন। উচ্চ শিক্ষাগত যোগ্যতার প্রার্থীরাও যোগ্য। সংশ্লিষ্ট পুরসভা এলাকার বাসিন্দা হতে হবে।

বয়স : বয়স হতে হবে ১-১-২০২১ এর হিসাবে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। তপশিলী আর ও.বি.সি প্রার্থীদের বেলায় বয়স হতে হবে ২২ থেকে ৪০ বছরের মধ্যে।

১ বছরের চুক্তিতে নেওয়া হবে। তবে কাজে সন্তুষ্ট হলে মেয়াদ বারানো হবে।

পারিশ্রমিক : মাসে ৪,৫০০ টাকা।

শূন‍্যপদ : ১৭০ টি।

প্রার্থী বাছাই হবে মাধ‍্যমিকে পাওয়া নম্বর দেখে। দরখাস্ত দেখে বাছাই প্রার্থীদের মোট শূন‍্যপদের ১০ গুণ প্রার্থীকে ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। মেধা তালিকা তৈরি হবে মাধ‍্যমিকে পাওয়া নম্বর দেখে।

দরখাস্ত করবেন নিদিষ্ট ফর্মে। দরখাস্ত ফর্ম ডাইনলোড করতে পারবেন ওয়েবসাইটে : www.panihatimunicipality.in তখন সঙ্গে দেবেন :

(১)বয়স, শিক্ষাগত যোগ্যতা, কাস্ট সার্টিফিকেটের স্ব – প্রত‍্যয়িত নকল,

(২) বাসিন্দা সার্টিফিকেট হিসাবে আধার কার্ড, ভোটার কার্ড বা রেশন কার্ডের স্ব-প্রত‍্যয়িত নকল,

(৩) বিবাহিত মহিলাদের বেলায় ম‍্যারেজ সার্টিফিকেট, বিধবা মহিলাদের বেলায় স্বামীর ডেথ সার্টিফিকেট, ডিভোর্সী দের বেলায় কোর্টের দেওয়া ডিভোর্স সার্টিফিকেট এর স্ব-প্রত‍্যয়িত নকল,

(৪) এখনকার তোলা পাশপোর্ট মাপের রঙিন ফটো (দরখাস্তের নিদিষ্ট জায়াগায় সেঁটে)।

দরখাস্ত হতে হাতে জমা দেবেন ২৬ অক্টোবরের মধ্যে। এই ঠিকানায় : The Chairman / Chairperson Board of Administrators / Administrator / Executive Officer, Panihati Municipality, Panihati, North 24 Parganas.

পশ্চিমবঙ্গের অন‍্যান‍্য সব পুরসভায় এই পদে লোক নেওয়া হচ্ছে।  এছাড়াও প্রার্থীরা নিজের এলাকায় পুরসভায় যোগাযোগ করতে পারেন।