শান্তিনিকেতনের হস্তশিল্প এবার জলের দরে

Spread the love
Santiniketan Handicrafts
Santiniketan Handicrafts

শান্তিনিকেতনের হস্তশিল্প এবার জলের দরে

Santiniketan Handicrafts Now In Marginal Price : আমরা আপনাদের জন্য কর্ম সংক্রান্ত বিভিন্ন খবরাখবর দিয়ে থাকি । এর আগে বিভিন্ন ধরনের ক্রিয়েটিভ বিজনেস আইডিয়া আপনাদের দিয়েছি । সেই আইডিয়াকে কাজে লাগিয়ে আজ অনেক মানুষ প্রতিষ্ঠিত । তারা আমাদের প্রায়শই ফোন করেন । তখন সত্যিই খুব ভালো লাগে । স্বল্প পরিসরে হলেও আমরা অন্ততপক্ষে কিছু মানুষকে স্বনির্ভরতার পথ দেখাতে পেরেছি ।  

বন্ধুরা আজও আপনাদের জন্য নিয়ে এলাম একটি দারুন আইডিয়া । আপনি জানেন শান্তিনিকেতনের হস্তশিল্প ,খেস , খাদি প্রভৃতির কাজ বিশ্ববিখ্যাত । সারা বিশ্বে এর বাজার রয়েছে । আর আজ আপনাদের জন্য শান্তিনিকেতনের হস্তশিল্প জলের দরে পাওয়া যাবে এমন সন্ধান দিতে এলাম । আজকের এই আর্টিকেল দ্বারা আপনি দুইভাবে উপকৃত হতে পারেন ।

আরও পড়ুনঃ কৃষি স্বর্ণ লোণ প্রকল্প ( SBI AGRI GOLD LOAN ) । লোণ দেবে SBI ব্যাংক

আপনি যদি একজন গ্রাহক হন , শান্তিনিকেতনের জিনিস ব্যবহার করতে ভালোবাসেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য । আর আপনি যদি একজন ব্যবসায়ী হন তাহলেও এই আর্টিকেলটি আপনার জীবন বদলে দিতে পারে । কিভাবে ? চলুন জেনে নেওয়া যাক ।

শান্তিনিকেতনের জিনিসের দাম আপনার মনে হতে পারে অনেক বেশি । কিন্ত আসলেই তা অনেক সস্তা । আসলে কিছু মিডিল ম্যান এই দাম বাড়িয়ে দেয় । যারা প্রকৃত এই হস্তশিল্পের কাজ করে তাদের কাছ থেকে মিডিল ম্যান অত্যন্ত স্বল্প দামে জিনিসগুলি কিনে আনে । তাঁরপর যখন বাজারে বিক্রি করে তখন অত্যন্ত চড়া দামে বিক্রি করে । আপনি হয়তো আমাজন , ফ্লিপকার্টে সেই জিনিস যখন কেনেন তখন তাঁর দাম দুইগুণ থেকে দশগুণ বৃদ্ধি পেয়ে যায় । কিন্তু তাও আপনি কেনেন কারন আপনি শান্তিনিকেতনের জিনিস ব্যবহার করতে ভালোবাসেন ।

আর এবার এই সমস্যার সমাধান নিয়ে এলাম আমরা । আপনি যদি শান্তিনিকেতন থেকে দূরে থাকেন । এবং চাইছেন শান্তিনিকেতনের জিনিস বিক্রি করতে কিন্তু খুঁজে পাচ্ছেন না কোথা থেকে স্বল্পমুল্যে শান্তিনিকেতনের হস্তশিল্পের কাজ কিনবেন ! তাহলে আপনি সঠিক জায়গায় এসে উপস্থিত হয়েছেন । অথবা আপনি নিছকই একজন গ্রাহক এবং চাইছেন অত্যন্ত স্বল্পমুল্যে শান্তিনিকেতনের জিনিস কিনতে তাহলেও এটাই আপনার সঠিক ঠিকানা ।

আরও পড়ুনঃ সামান্য বিনিয়োগে এই ব্যবসাটি শুরু করুন , মাসে লক্ষ কোটি টাকা পর্যন্ত আয় করুন

বন্ধুরা আপনারা জানেন আমাদের নতুন স্টার্ট আপ হল Dailyshops.in । যারা এখনও জানেন না তাদের জানিয়ে দি । Dailyshops.in হল আমাদের অনলাইন শপিং স্টোর । আমাদের মুল লক্ষ্য হল “Best Quality  With Cheap Rate” । সবথেকে কম দামে সবথেকে ভালো মানের জিনিস সরবরাহ করায় আমাদের মুল লক্ষ্য । এবং আপনারা হয়ত এটাও জানেন আমাদের কোম্পানির ঠিকানা হল বোলপুর শান্তিনিকেতন । তাই আমাদের পক্ষে যে দামে শান্তিনিকেতনের জিনিস সরবরাহ করা সম্ভব হবে । গ্যরান্টি দিতে পারি এই দামে আপনি অন্য কোথাও থেকে কিনতে পারবেন না ।

আপনারা খুব ভালোভাবে জানেন আমাদের ঠিকানা হল বোলপুর । তাই শান্তিনিকেতনের জিনিস আমাদের হাতের নাগালে রয়েছে । আবারো মনে করিয়ে দিতে চাইছি শান্তিনিকেতনের জিনিসের চাহিদা সারা বিশ্বে রয়েছে । তাই আপনি আমাদের কাছ থেকে অত্যন্ত স্বল্প মুল্যে এই জিনিস কিনে আপনার এলাকায় সেই জিনিস বিক্রি করতে পারেন । দায়িত্ব নিয়ে বলতে পারি আপনি লাভবান হবেন ।

অথবা আপনি যদি ভাবছেন আমাদের কাছ থেকে জিনিস কিনে অনলাইনে বিক্রি করবেন তাও আপনি পারবেন ! আপনারা অবগত আছেন আপনাদের জন্য অত্যন্ত স্বল্প মুল্যে আমরা ইকমার্স ওয়েবসাইট করে দিয়ে থাকি । যার মাধ্যমে আপনি এই ব্যবসা শুরু করতে পারবেন ।

তাহলে এবার প্রশ্ন হল আপনি কিভাবে এই জিনিস কিনবেন ? যদি আপনি একজন সাধারন গ্রাহক হন । এবং শান্তিনিকেতনের জিনিস স্বল্পমুল্যে কিনতে চান , তাহলে সরাসরি আমাদের শপিং ওয়েবসাইট Dailyshops.in এ চলে যান । ক্যাশ অন ডেলিভারি অথবা অনালাইন পেমেন্ট সবধরনের সুবিধায় রয়েছে আমাদের ওয়েবসাইটে । সেখান থেকে আপনার পছন্দ অনুযায়ী হ্যান্ডলুম খেস , খাদি , আপ্লিক , কাঁথা স্টিচের পাঞ্জাবী , শাড়ি  স্কার্ট , কুর্তি কিনতে পারবেন । কেনার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন

Santiniketan Handicrafts Now In Marginal Price

আর আপনি যদি পাইকারিমুল্যে শান্তিনিকেতনের জিনিস কিনতে চান তাহলে নিচের দেওয়া ফোন নাম্বার অথবা মেল আইডিতে যোগাযোগ করুন –

মোবাইল – 7551067843

ল্যান্ডলাইন – 03463-296 702

ইমেল আইডি – help.niosnews@gmail.com

আমাদের ঠিকানা-

লাভপুর , বোলপুর

বীরভূম , পিন – ৭৩১৩০৩

পশ্চিমবঙ্গ  

অথবা আপনার যাবতীয় জিজ্ঞাসা , পরামর্শ , উপদেশ জানাতে নিচে আপনার ফোন নাম্বার সহিত কমেন্ট করুন  , আমরা আপনার সাথে যোগাযোগ করে নেব ।

Leave a Reply

Your email address will not be published.