একপয়সা বিনিয়োগ ছাড়াই এই ব্যবসাটি শুরু করুন

Spread the love

একপয়সা বিনিয়োগ ছাড়াই এই ব্যবসাটি শুরু করুন

Start your business without investment with Dailyshops.in Reseller Programme : আজ আপনাদের সামনে নিয়ে এলাম শূন্য বিনিয়োগে কিভাবে নিজের একটি ব্যবসা শুরু করা যায় ! এবং সেখান থেকে হাজার হাজার টাকা আয় করা যায় ! তো চলুন তাড়াতাড়ি জেনে নেওয়া যাক ।

আমরা আপনাদের জন্য কর্ম সংক্রান্ত বিভিন্ন খবরাখবর দিয়ে থাকি । এর আগে বিভিন্ন ধরনের ক্রিয়েটিভ বিজনেস আইডিয়া আপনাদের দিয়েছি । সেই আইডিয়াকে কাজে লাগিয়ে আজ অনেক মানুষ প্রতিষ্ঠিত । তারা আমাদের প্রায়শই ফোন করেন । তখন সত্যিই খুব ভালো লাগে । স্বল্প পরিসরে হলেও আমরা অন্ততপক্ষে কিছু মানুষকে স্বনির্ভরতার পথ দেখাতে পেরেছি । 

আপনারা Dailyshops.in এর নাম নিশ্চয়ই শুনেছেন । যদি না শুনে থাকেন তাহলে জেনে নিন Dailyshops.in হল শান্তিনিকেতনের Handicrafts এবং Handloom কেনার সর্বশ্রেষ্ঠ অনলাইন শপিং স্টোর । দায়িত্ব নিয়ে বলতে পারি এত কম দামে আপনি অন্যকোথাও শান্তিনিকেতনের খেস , খাদি , কাঁথাস্টিচ , আপ্লিক , বাটিকের কাজ পাবেন না ।

আরও পড়ুনঃ সামান্য বিনিয়োগে এই ব্যবসাটি শুরু করুন , মাসে লক্ষ কোটি টাকা পর্যন্ত আয় করুন

আর এই Dailyshps.in আপনাদের সামনে নিয়ে এলো শূন্য বিনিয়োগে ব্যবসা করার সুযোগ । যার মাধ্যমে আপনি বাড়িতে বসেই হাজার হাজার টাকা আয় করতে পারবেন । Dailyshps.in নিয়ে এলো তাদের Reseller Programme । কি এই Reseller Programme ? চলুন একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক ।

Dailyshops.in একটি অনলাইন শপিং স্টোর । এখানে আপনি শান্তিনিকেতনের খেস , খাদি , কাঁথাস্টিচ , আপ্লিক , বাটিকের শাড়ি , কুর্তি , স্কার্ট , টপ , পাঞ্জাবী প্রভৃতি অত্যন্ত কম মুল্যে পাবেন । এছাড়াও বিভিন্ন বইপত্র এবং অন্যান্য বিভিন্ন হস্তশিল্পের কাজ এখানে পাওয়া যায় । প্রতিদিন নতুন নতুন প্রোডাক্ট এই সাইটে লিস্ট করা হচ্ছে । যার মুল্য বাজারের তুলনায় অনেক কম । এবং গুনগত মানে অত্যন্ত উন্নত ।

আরও পড়ুনঃ মোমবাতি তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

এবার যদি আপনি Dailyshops.in এর Reseller Programme এ জয়েন করতে চান তাহলে আপনাকে প্রথমে Dailyshops.in ওয়েবসাইটে যেতে হবে । সেখান থেকে আপনি যে প্রোডাক্টটি Resell করতে চান প্রথমে সেটিকে বাছাই করবেন । তাঁর ছবি  , দাম , এবং অন্যান্য তথ্য সবই ওয়েবসাইট থেকেই পেয়ে যাবেন ।  এবার আপনাকে আপনার পরিচিতদের সাথে সেই প্রোডাক্টটির ছবি ও তথ্য শেয়ার করুন । এক্ষেত্রে আপনি বিভিন্ন Whatsapp Group বা ফেসবুকে সেটি শেয়ার করতে পারেন । আপনার শেয়ার করা প্রোডাক্ট যদি কেউ কিনতে চাই তাহলে সেটি সরাসরি ওয়েবসাইটে গিয়ে তাঁর ঠিকানায় বুক করে দিন অথবা Dailyshops এর এডমিনকে Whatsapp বা ফোন করে জানিয়ে দিন ।

ব্যাস আপনার কাজ শেষ । এবার Dailyshops আপনার দেওয়া ঠিকানায় সেই প্রোডাক্টটি পাঠিয়ে দেবে । যদি কাস্টমারের প্রোডাক্টটি পছন্দ না হয় এবং তিনি রিটার্ন করতে চান তাহলে সেটি Dailyshops কতৃপক্ষকে আপনি তিনদিনের মধ্যে জানাবেন । Dailyshops তাঁর বাড়ি থেকে সেই প্রোডাক্ট রিটার্ন করে নেবে । কাস্টমারকে অন্য প্রোডাক্ট অথবা পয়সা ( যা কাস্টমার চাইবেন ) ৭ দিনের মধ্যে ফেরত দিয়ে দেওয়া হবে ।

আরও পড়ুনঃ কেক তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

আর যদি কাস্টমার তিনদিনের মধ্যে রিটার্ন না করেন তাহলে ধরে নেওয়া হবে সেটি সফলভাবে বিক্রয় হয়েছে । এবং আপনি এই প্রোডাক্টটি বিক্রি করার জন্য ১০% কমিশন পাবেন । আপনি যা সেল করবেন তাঁর ১০ % আপনি পাবেন । অর্থাৎ যদি আপনার বিক্রিত প্রডাক্টটির দাম ১০০০ টাকা হয় তাহলে আপনি তাঁর বাবদ ১০০ টাকা পাবেন । এবং সেই টাকা ৭ দিনের মধ্যে সরাসরি আপনার ব্যাঙ্ক আকাউন্টে ঢুকে যাবে । তাঁর জন্য আগেই আপনাকে Dailyshops কতৃপক্ষকে আপনার ব্যাঙ্ক আকাউন্টের তথ্য পাঠিয়ে রাখতে হবে । ব্যাঙ্ক আকাউন্ট ছাড়াও গুগল পে বা অন্য মাধ্যমেও আপনি টাকা নিতে পারেন ।

এবার একটু হিসাব দেখে নেওয়া যাক । যদি  আপনি প্রতিদিন ৪-৫ টি প্রডাক্ট বিক্রি করতে পারেন তাঁর বাবদ অন্ততপক্ষে আপনি ৩০০-৪০০ টাকা পাবেন । অর্থাৎ আপনি মাসে ১০ থেকে ১২ হাজার টাকা আয় করতে পারবেন বাড়িতে বসেই ।এবং কোনরকম চাপ ও বিনিয়োগ ছাড়াই । শুধু আপনার কাজ শেয়ার করা , এবং কেউ সেই প্রোডাক্ট কিনতে চাইলে সেটি Dailyshops কতৃপক্ষকে জানিয়ে দেওয়া বাকি কাজ Dailyshops করবে ।

আরও পড়ুনঃ পপকর্ন তৈরির মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

যদি আপনি এই ব্যবসাটি করতে আগ্রহী হন তাহলে নিচে Dailyshops কতৃপক্ষের নম্বর এবং Whatsapp গ্রুপ দেওয়া হল যোগাযোগ করে নিন । এবং আজই নিজেকে বেকারত্বের জীবন থেকে মুক্তি দিন ।

Dailyshops.in এর সাথে কিভাবে যোগাযোগ করবেন ?

নিচে Dailyshops এর মোবাইল নম্বর , ল্যান্ডলাইন নম্বর , ওয়েবসাইট ও Whatsapp Group এর লিঙ্ক দেওয়া হল –

Mobile – 7551067843

Landline No – 03463 – 296 702

Website – https://dailyshops.in

Whatsapp গ্রুপে জয়েন করতে নিচের লিঙ্কে ক্লিক করুন-

join our dailyshops.in whatsapp group