DMCA.com Protection Status

“তরুণের স্বপ্ন” রাজ্যে নতুন প্রকল্পের ঘোষণা মুখ্যমন্ত্রীর

Spread the love
taruner swopno scheme announced mamata banerjee
taruner swopno scheme announced mamata banerjee

“তরুণের স্বপ্ন” রাজ্যে নতুন প্রকল্পের ঘোষণা মুখ্যমন্ত্রীর

taruner swopno scheme announced mamata banerjee : রাজ্যের প্রথমবারের জন্য মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী রাজ্য বাজেট পেশ করেছেন । ভোটের আগে এই বাজেটে মুখ্যমন্ত্রী একরকম  কল্পতরু বলা যায় । বিশেষ এই বাজেটে শিক্ষাখাতে বিশেষ জোর দেওয়া হয়েছে ।

Click To Join Our – Whatsapp Group

JOIN : – WB PRIMARY TET WHATSAPP GROUP

সেখানে একদিকে যেমন রয়েছে প্রচুর নতুন স্কুল খোলার কথা , অন্যদিকে রয়েছে পার্শ্ব শিক্ষক নিয়োগ ও বেতন বৃদ্ধির কথা । একইসাথে আজ মুখ্যমন্ত্রী জানিয়েছেন এইবছর দ্বাদশ শ্রেণির ছাত্র ছাত্রীদের যাতে অনলাইন পড়াশোনায় কোন ব্যাঘাত না ঘটে সেকারণে প্রায় ৯ লক্ষ ছাত্র ছাত্রীকে ট্যাব দেওয়া হয়েছে।

আর এই প্রকল্পটিকেই প্রতিবছর করতে চাইছেন মুখ্যমন্ত্রী । তাই তিনি নতুন একটি প্রকল্পের ঘোষণা করেছেন ।যার নাম দেওয়া  হয়েছে তরুণের স্বপ্ন প্রকল্প ।

রাজ্য সরকার তথা কেন্দ্রীয় সরকারের সকল প্রকল্পের বিস্তারিত তথ্য পেতে “কর্মসাথী প্রকল্প” নামে অ্যাপটিকে ডাউনলোড করুন । অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন – CLICK HERE 

তরুণের স্বপ্ন প্রকল্পের মাধ্যমে এবার থেকে প্রত্যেক বছর দ্বাদশ শ্রেণীর ছাত্রছাত্রীরা পাবে ট্যাব । যেভাবে সবুজ সাথী প্রকল্পে প্রতিবছরই সাইকেল পাই ছাত্রছাত্রীরা । ঠিক একইভাবে দ্বাদশ শ্রেণীর ছাত্রছাত্রীরা প্রতিবছর এই প্রকল্পের মাধ্যমে ট্যাব পাবে ।   

শিক্ষা , চাকরি ও ব্যবসা সঙ্ক্রনাত খবরের সেরা ঠিকানা কর্মসাথী ডট কম !

Leave a Reply

Your email address will not be published.