DMCA.com Protection Status

প্রাইমারী টেট পরীক্ষার অ্যাডমিট কার্ড দেওয়া শুরু হল

Spread the love
wb primary tet admit card download
wb primary tet admit card download

প্রাইমারী টেট পরীক্ষার অ্যাডমিট কার্ড দেওয়া শুরু হল

wb primary tet admit card download : দীর্ঘ বছর ঝুলে থাকা প্রাইমারী টেট পরীক্ষা নিয়ে নতুন করে সরকার ভাবনা চিন্তা শুরু করেছে । এইমর্মে ২০১৪ সালের আয়োজিত টেট উত্তীর্ণ ক্যান্ডিডেটদের নতুন করে আবেদন করার সুযোগ দেওয়া হয় ।

JOIN : – WB PRIMARY TET WHATSAPP GROUP

এর সাথে সাথে হাইকোর্টের অর্ডার অনুসারে প্রশ্নভুল মামলার বেশ কিছু ক্যান্ডিডেট আবেদন করার সুযোগ পায় । যার সময়সীমা আজ ৮ ই জানুয়ারি ২০২১ শেষ হচ্ছে ।

আরও পড়ুনঃ কোন পদ্ধতিতে নিয়োগ করা হবে ১৬৫০০ প্রাথমিক শিক্ষক ?

অন্যদিকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী সাংবাদিক সম্মেলন আগেই জানিয়েছিলেন আগামী ১০ ই জানুয়ারি থেকে ১৭ ই জানুয়ারির মধ্যে প্রাইমারী টেট পরীক্ষার ইন্টারভিউ এর আয়োজন করা হবে ।

এরই মাঝে আজ অসমর্থিত সুত্রে খবর পাওয়া গিয়েছিল গত ৮ ই জানুয়ারি ২০২১ সেই ইন্টারভিউ এর জন্য এডমিট প্রাথমিক শিক্ষা দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া যেতে পারে । অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে নিচে দেওয়া হল । যদিও সেটি পাওয়া যায়নি ।

WB PRIMARY TET ADMIT CARD

তবে আজ ৯ ই জানুয়ারি কমিশনের তরফ থেকে সরাসরি মেসেজ ও মেলের মাধ্যমে অ্যাডমিট কার্ড দেওয়া শুরু হল ।

প্রত্যেক ক্যান্ডিডেটের রেজিস্ট্রার মোবাইলে প্রথমে একটি মেসেজ ঢুকছে যেখানে বলা হচ্ছে আপনাকে ভেরিফিকেশন এবং ইন্টারভিউতে উপস্থিত থাকার অনুরোধ করা হচ্ছে । সেই মেসেজে ক্যান্ডিডেটের কবে এবং কখন ইন্টারভিউ নেওয়া হবে সেটি লেখা থাকছে । এবং বলা থাকছে কোথায় ইন্টারভিআইইউ নেওয়া হবে সেটি জানার জন্য আপনার রেজিস্ট্রাড মেল দেখুন ।

wb primary tet admit card information by sms

অন্যদিকে একইভাবে ক্যান্ডিডেটের রেজিস্ট্রাড মেল আইডি তে তার অ্যাডমিট কার্ডটি পাঠিয়ে দেওয়া হচ্ছে । যেখানে ক্যান্ডিডেটের ইন্টারভিউ এর তারিখ , সময় এবং কোথায় ইন্টারভিউ নেওয়া হবে সাথে সাথে কত নম্বর টেবিলে ইন্টারভিউ নেওয়া হবে সেটিও লেখা থাকছে । অর্থাৎ আপনার অ্যাডমিট কার্ডটিকে মেল থেকে ডাউনলোড করে রাখবেন ।

এক্ষেত্রে বলে রাখা ভালো আপনার মেল আইডির ইনবক্সে মেলটি না ঢুকলে আপনি আপনার মেলবক্সের প্রমোশন ফোল্ডার অথবা স্পাম ফোল্ডার অথবা সোশ্যাল ফোল্ডার এ চেক করুন । নিচে আপনাদের সুবিধার জন্য কিছু স্ক্রিনশট দেওয়া হল …

VISIT TO PRIMARY EDUCATION OFFICIAL WEBSITE FOR MORE INFORMATION

শিক্ষা , চাকরি ও ব্যবসা সংক্রান্ত খবরের সেরা ঠিকানা কর্মসাথী ডট কম !

Leave a Reply

Your email address will not be published.