আপার প্রাইমারীর ইন্টার্ভিউয়ের নোটিফিকেশন জারি করা হল । বিস্তারিত জানুন

Spread the love
Public Notice for Personality Test in c/w 1st SLST, 2016 (Upper-Primary Level Except Physical Education and Work Education)

আশা করা যাচ্ছিল জুলাইয়ের প্রথম থেকেই আপার প্রাইমারীর ইন্টার্ভিউ শুরু হবে । আর গতকাল ২৭.০৬.১৯ তারিখ কমিশন তার ওয়েবসাইটে নোটিশ জারি করে দিলো আপার প্রাইমারীর ইন্টার্ভিউ এর ।

২০১৬ সালে আপার প্রাইমারীর সহশিক্ষক নিয়োগের যে বিজ্ঞপ্তি দীর্ঘ টালবাহানার পর অবশেষে পারসোনালিটি টেস্ট নেওয়া হবে । সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে কমিশনের ওয়েবসাইটে ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আগামী ০২.০৭.১৯ তারিখ থেকে ১৫.০৭.১৯ তারিখ পর্যন্ত এই ইন্টার্ভিউ প্রক্রিয়া চলবে । এর মাঝে শুধু দুটি দিন ০৭.০৭.১৯ এবং ১৪.০৭.১৯ তারিখ কোন ইন্টার্ভিউ হবে না রবিবার থাকার কারনে ।

পারসোনালিটি টেস্ট এর বিস্তারিত তথ্য কমিশনের ওয়েবসাইট থেকে পাওয়া যাবে আজ ২৮.০৬.১৯ তারিখ সন্ধ্যের পর । সকল প্রমানপত্র এবং তার সাথে তার জেরক্স কপি সহিত সকলকে ইন্টার্ভিউ এ ডাকা যোগ্য প্রার্থীদের উপস্থিত থাকতে বলা হয়েছে কমিশনের তরফে ।

কমিশনের তরফ থেকে জানানো হয়েছে আজ ২৮.`০৬.১৯ তারিখ সন্ধ্যে থেকে যোগ্য প্রার্থীরা পারসোনালিটি টেস্টের জন্য কল লেটার ডাউনলোড করতে পারবেন । অনলাইনে কল লেটার ডাউনলোডের জন্য প্রার্থীর আপ্লিকেশন আইডি/রোল নাম্বার এবং জন্ম তারিখ প্রদান করতে হবে। যদি কোন প্রার্থীর অ্যাপ্লিকেশন ফর্ম হারিয়ে ফেলেছেন তাহলে সেটি কমিশনের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন । প্রার্থীদের ডাকযোগে কোন কল লেটার পাঠানো হবে না ।

বিস্তারিত তথ্যের জন্য কমিশনের ওয়েবসাইট ভিজিট করুন – http://www.westbengalssc.com

বিস্তারিত জানতে ভিডিওটি দেখুন-

Leave a Reply

Your email address will not be published.