DMCA.com Protection Status

Join Whatsapp Group

২০২১-এ পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে কোন দল জিতবে দেখে নিন ?

Spread the love

২০২১-এ পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে কোন দল জিতবে দেখে নিন ?

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে কোন দল জিতবে ? আপনার মতামত জানাতে নীচের যেকোন একটি দলকে সিলেক্ট করে ভোট বোতামে ক্লিক করুন । রেজাল্ট বোতামে ক্লিক করলে কোন দল জিততে চলেছে তার রেজাল্ট দেখতে পাবেন ।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে কোন দল জিতবে ?
তৃণমূল
বিজেপি
সিপিআইএম
কংগ্রেস
Created with Karmasathe

সবশেষে একটা বিষয়  বলতেই হয় ২০১৯ এর লোকসভা নির্বাচনে যাদবপুরে বিজেপি র হয়ে লড়াই করেছিলেন অনুপম হাজরা নামে এক ব্যক্তি । উনি নিজের জন্য সেভাবে কোন প্রচার করেন নি । কিছু লিফলেট  সাঁটানো হয়েছিল যা ভোটের আগেই ছিঁড়ে দেওয়া হয়েছিল । তাই মানুষ সেভাবে জানতেই পারেনি বিজেপির হয়ে কে দারিয়েছেন । উনি হারলেও ভোট পেয়েছিলেন প্রায় ৪ লক্ষের কাছাকাছি । বিকাশ রঞ্জন ভট্টাচার্য্য  এর থেকে এক লক্ষেরও বেশী ছিল এই ভোটসংখ্যা ।

২০১৯ এই তৃণমূল ভালোই ধাক্কা খেয়েছিল । তৃণমূল ভালোভাবেই বুঝে গেছে ২০২১ এর জয় হয়তো খুব সহজ হবে না । কারন বর্তমানে রাজ্যে বিজেপি বেশ শক্তিশালী । ২০২১ কোন দল জিতবে এটা এক্ষুনি বলা না গেলেও বলা যায় লড়াই এ কিন্তু সাপে নেউলে হবে ! আপনার কি মত ? নীচে কমেন্টে জানাতে ভুলবেন না ।

যত দিন এগিয়ে আসছে তৃণমূল ছেড়ে বিজেপিতে ভিড় করছেন নেতা নেত্রীরা । এখন তারা কতটা আদর্শের দ্বারা প্রভাবিত হয়ে যাচ্ছে আর কতটা সিটের লোভে যাচ্ছেন সেটা বলা মুশকিল । কিন্তু এতে তৃনমূলের যে চাপ বাড়ছে সেটা বলার অপেক্ষা রাখে না । তাই বলতেই হয় লড়াইটা হাড্ডাহাড্ডি হতে চলেছে ।

http://www.karmasathe.com/west-bengal-voter-list-2020/
পুরো আর্টিকেলটি ইংরাজিতে পড়ার জন্য এখানে ক্লিক করুন

http://www.karmasathe.com/west-bengal-voter-list-2020/

লেখাটি শেয়ার করে সকলকে জানিয়ে দিন

সাম্প্রতিক পোস্টসমুহ