DMCA.com Protection Status

Join Whatsapp Group

Electricity Bill Payment Tips : এইভাবে ইলেকট্রিক বিল জমা দিলে ১০০% ক্যাশব্যাক ! বিস্তারিত জানুন !

Spread the love
how to get 100 percent cashback on electricity bill payment
how to get 100 percent cashback on electricity bill payment

Electricity Bill Payment Tips : এইভাবে ইলেকট্রিক বিল জমা দিলে ১০০% ক্যাশব্যাক ! বিস্তারিত জানুন !

Join Our Whatsapp Group – Click Here

বর্তমানে প্রত্যেক গ্রাহকের কাছে ইলেকট্রিক বিল একটি বিভীষিকা । যেভাবে দিন দিন বিলের পরিমান বাড়ছে তাতে নাভিশ্বাস উঠছে গ্রাহকদের । গ্রীষ্মকালে ফ্যান , এসি চালাতেই হবে । অন্য শীতকালে রুম হিটার বা গিজার ছাড়া চলবে না । তাই শীত গ্রীষ্ম কি বর্ষা , ইলেকট্রিক বিল সবসময়ই ধরা ছোঁওয়ার বাইরে । এই অবস্থায় দাড়িয়ে আপনাদের জন্য নিয়ে এলাম একটি বিশেষ টিপস যার মাধ্যমে আপনি ১০০% ক্যাশব্যাক পেতে পারেন ।

ইলেকট্রিক বিল পেমেন্টে ১০০% ক্যাশব্যাক পাওয়ার শর্ত ?

ইলেকট্রিক বিলে ১০০% ক্যাশব্যাক পাওয়ার জন্য আপনার কাছে একটি Android মোবাইল ফোন থাকতে হবে ।সাথে সাথে আপনার ফোনে Paytm অ্যাপটি থাকতে হবে । যদি আপনার ফোনে Paytm অ্যাপটি না থাকে তাহলে নিচের লিংকে ক্লিক করে ডাউনলোড করুন । এবং পেয়ে যান ১০০ টাকা ক্যাশব্যাক ।ক্যাশ ব্যাক পেতে যে কাউকে ১ টাকা মিনিমাম পেমেন্ট করবেন ।

আরও পড়ুনঃ Pradhan Mantri Awas Yojana : প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা কবে পাবেন দেখে নিন !

পেটিএম ইন্সটল করতে এখানে ক্লিক করুন

Join Our Whatsapp Group – Click Here

পেটিএম নামক UPI অ্যাপটি গ্রাহকদের সুবিধার কথা ভেবে বিভিন্ন সময় বিভিন্ন অফার নিয়ে আসে । এর আগে LPG সিলিন্ডারের ক্ষেত্রে অফার নিয়ে আসা হয়েছিল ।সেখানে ভারত গ্যাস , ইন্ডেন গ্যাস , এইচ পি গ্যাসের গ্রাহকেরা সেসময় ১৫ টাকা থেকে ৫০ টাকা ক্যাশব্যাক পাওয়া গিয়েছিল ।

তবে এবার পেটিএম একটি ধামাকা অফার নিয়ে এলো । ইলেকট্রিক বিলে ১০০০০ টাকা পর্যন্ত ১০০% ক্যাশব্যাক পাওয়া যাবে । তবে তাঁর কিছু নিয়ম রয়েছে । নিচে ইলেকট্রিক বিলে ১০০% ক্যাশব্যাক কিভাবে পাবেন ধাপে ধাপে তাঁর বর্ণনা দেওয়া হল ।

পেটিএম থেকে ইলেকট্রিক বিল পেমেন্টে ১০০% ক্যাশব্যাক পাওয়ার পদ্ধতি –

প্রথম ধাপ – প্রথমে আপনার মোবাইলে পেটিএম অ্যাপটি খুলুন । যদি পেটিএম অ্যাপ আপনার মোবাইলে না থাকে এখানে ক্লিক করে ডাউনলোড করে নিন । সাথে সাথে ১০০ টাকা ক্যাশব্যাক পেয়ে যান । ক্যাশ ব্যাক পেতে যে কাউকে ১ টাকা মিনিমাম পেমেন্ট করবেন ।

আরও পড়ুনঃ WB Primary TET 2022 Answer Key : প্রাইমারি টেট ২০২২ এর উত্তরপত্র নিয়ে বিরাট সিদ্ধান্ত পর্ষদের ! এক্ষুনি দেখুন ।

দ্বিতীয় ধাপ – এবার স্ক্রল করে Rechrge & Bill Payment অপশন থেকে Electricity Bill অপশন টিকে বেছে নিন ।

Join Our Whatsapp Group – Click Here

তৃতীয় ধাপ – এবার Add New Bill অপশনে ক্লিক করুন ।

আরও পড়ুন – How To Check WB Primary TET 2022 Result : কিভাবে প্রাইমারি টেট ২০২২ এর রেজাল্ট দেখবেন ?

চতুর্থ ধাপ – এবার নিজের রাজ্য বেছে নিন ।

পঞ্চম ধাপ – আপনার সামনে নতুন স্ক্রিন খুলে যাবে । সেখানে আপনার সঠিক ইলেকট্রিক বোর্ডটি বেছে নিন ।

Join Our Whatsapp Group – Click Here

ষষ্ট ধাপ – এবার নির্দেশিত স্থানে নিজের সঠিক কনজিউমার আইডি , মোবাইল নাম্বার এবং নিক নেম প্রদান করুন । আপনার বিলের মধ্যে আপনার কনসিউমার আইডি পেয়ে যাবেন । এরপর Proceed অপশনে ক্লিক করুন ।

Join Our Whatsapp Group – Click Here

সপ্তম ধাপ – এরপর আপনার কাছে Proceed To Pay অপশন আসবে । এক্ষুনি সেখানে ক্লিক করবেন না । নাহলে কোন ক্যাশব্যাক পাবেন না । নিচের ছবিতে দেখানো Apply Cashback Offer অপশনে ক্লিক করুন ।

অষ্টম ধাপ – এবার আপনার কাছে নিচের স্ক্রিনটি খুলে যাবে । সেখান Enter Promocode অপশনে ELEC1000 প্রদান করুন । অথবা নিচের ছবির মত APPLY বোতামে ক্লিক করুন ।

Join Our Whatsapp Group – Click Here

নবম ধাপ – এবার Proceed To Pay অপশনে ক্লিক করে ইউপিআই , ডেবিট কার্ড , ক্রেডিট কার্ড অথবা নেট ব্যাঙ্কিং এর মাধ্যমে পেমেন্ট সম্পূর্ণ করুন । আর পেয়ে যান ১০০% পর্যন্ত ক্যাশব্যাক ।

পেটিএম অ্যাপটি এখান থেকে ইন্সটল করুন – CLICK HERE TO DOWNLOAD । আর পেয়ে যান সাথে সাথে ১০০ টাকা ক্যাশব্যাক !

এইধরণের গুরুত্বপূর্ণ খবর নিয়মিত পেতে আমাদের Whatsapp Group এ জয়েন করুন ।

Join Our Whatsapp Group – Click Here

  • LIC Jeevan Labh Scheme : এলআইসির দুর্দান্ত স্কিমে মাত্র ২৫০ টাকা করে জমিয়েই পান ৫৪ লাখ টাকা
    Spread the loveLIC Jeevan Labh Scheme : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা, সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য একটি স্কিম সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । Jeevan Labh Scheme ভবিষ্যতের কথা ভেবে আমরা সকলেই কিছু টাকা সঞ্চয় করতে …

    Continue reading

  • Soybean Business Plan : মাত্র কিছু টাকা দিয়ে শুরু করুন এই ব্যবসা, প্রতিমাসে ইনকাম হবে ৪০ হাজার
    Spread the loveSoybean Business Plan : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা, সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য ব্যবসা সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । Soybean Business Plan চাকরির আশায় বসে থেকে নিজের মূল্যবান সময় নষ্ট না করে বাড়িতে …

    Continue reading

  • PSC Clerkship Practice Set PDF :  পিএসসি ক্লার্কশিপ প্রাকটিস সেট পিডিএফ
    Spread the lovePSC Clerkship Practice Set PDF : দীর্ঘ অপেক্ষার পর অবশেষে প্রকাশিত হলো আমাদের পিএসসি ক্লার্কশিপ পরীক্ষার জন্য সাজেশন ভিত্তিক প্র্যাকটিস বুক। এই বইটি একটি পিডিএফ ফরম্যাটে উপলব্ধ, যা আপনাকে যেকোনো সময়, যেকোনো স্থানে অনুশীলন করার সুযোগ করে দেয়। আমাদের এই বইয়ের কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য: ১১০ টিরও বেশি প্র্যাকটিস সেট:  বিভিন্ন বিষয় এবং প্রশ্নের ধরণের উপর ভিত্তি করে …

    Continue reading

  • SIP Investment Plans : সেরা SIP তে কীভাবে বিনিয়োগ করলে পাবেন মোটা টাকা রিটার্ন
    Spread the loveSIP Investment Plans : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা, সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য ব্যবসা সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । SIP Investment Plans আমরা এই দেশের মানুষ বিনিয়োগ করতে ভালোবাসি । কিন্তু কোথায় বিনিয়োগ …

    Continue reading

  • PSC Clerkship Mock Test : পিএসসি ক্লার্কশিপের ১০০ টি মকটেস্ট একত্রে
    Spread the lovePSC Clerkship Mock Test : PSC ক্লার্কশিপ পরীক্ষার প্রস্তুতি হিসেবে আমাদের এই সিরিজ । আশাকরি আপনাদের অনেক কাজে লাগবে । এখানে সাজেশনভিত্তিক প্রশ্নের সমাবেশ করা হয়েছে ।  আপনাদের জন্য মোট ১০০ টি সেট একত্রিত করে দেওয়া হল । নিচে সেট নাম্বার এবং সেই সেটের মকটেস্ট দেওয়ার জন্য “Click Here” বোতাম রয়েছে । এই …

    Continue reading