DMCA.com Protection Status

Join Whatsapp Group

Bank of Maharashtra Apply Online : ব্যাংক অফ মহারাষ্ট্রে প্রচুর কর্মী নিয়োগ

Spread the love
Bank of Maharashtra Apply Online
Bank of Maharashtra Apply Online

Bank of Maharashtra Apply Online : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা , সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য চাকরি সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম ।

আমাদের Whatsapp গ্রুপJoin Now
আমাদের Telegram গ্রুপJoin Now

Bank of Maharashtra Apply Online

বেকার যুবক-যুবতীদের কাছে একটি বিরাট সুখবর । এই পদে আবেদন করতে ভারতীয় নাগরিক হতে হবে । পশ্চিমবঙ্গের যেকোনো জেলার বাসিন্দা এই পদের জন্য আবেদন করতে পারবেন। সমস্ত চাকরি প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবে। ব্যাংক অফ মহারাষ্ট্রে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে  । চলুন দেখে নেওয়া যাক পদের নাম, যোগ্যতা, বয়স, আবেদন পদ্ধতি সংক্রান্ত সমস্ত তথ্য ।

বিজ্ঞপ্তি নাম্বার –

AX1/ST/RP/Officers  in  Scale II & III/ Notification/2023-24 A

পদের নাম –

এই পদটির নাম হল অফিসার (Officers  in  Scale II) ।   

শূন্যপদ –

এই পদের শূন্যপদ ১০০ টি ।

আরও পড়ুন – এই স্কিমে একবার টাকা জমা করেই পাবেন ২৫ লাখ

শিক্ষাগত যোগ্যতা-

এই পদে আবেদন করার জন্য প্রার্থীকে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যেকোনো শাখায় স্নাতক পাশ (তপসিলি, ও.বি.সি, দৈহিক প্রতিবন্ধী দের ক্ষেত্রে ৫৫%) হতে হবে ৬০% নাম্বার পেয়ে । ের সাথে জুনিয়ার অ্যাসোসিয়েট অব দ্যা ইন্ডিয়ান ইনস্টিটিউট অব দ্যা বাঙ্কার্স বা সার্টিফায়েড অ্যাসোসিয়েট অব ইন্ডিয়ান ইনস্টিটিউট অব বাঙ্কার্স পাশ করতে হবে । সংশ্লিষ্ট ক্ষেত্রে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে । আরও বিস্তারিত তথ্য জানার জন্য অফিসিয়াল ওয়েবসাইট দেখুন ।   

বয়স –

এই পদে প্রার্থীর বয়স হতে হবে ২৫ বছর থেকে ৩৫ বছরের মধ্যে ।

বেতন –

এই পদে ৪৮,১৭০ টাকা থেকে ৬৯,৮১০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে ।

পদের নাম –

এই পদটির নাম হল অফিসার (Officers  in  Scale III ) ।     

শূন্যপদ –

এই পদের শূন্যপদ ৩০০ টি ।  

আরও পড়ুন – রাজ্যের স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ

শিক্ষাগত যোগ্যতা-

এই পদে আবেদন করার জন্য প্রার্থীকে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যেকোনো শাখায় স্নাতক পাশ (তপসিলি, ও.বি.সি, দৈহিক প্রতিবন্ধী দের ক্ষেত্রে ৫৫%) হতে হবে ৬০% নাম্বার পেয়ে । ের সাথে জুনিয়ার অ্যাসোসিয়েট অব দ্যা ইন্ডিয়ান ইনস্টিটিউট অব দ্যা বাঙ্কার্স বা সার্টিফায়েড অ্যাসোসিয়েট অব ইন্ডিয়ান ইনস্টিটিউট অব বাঙ্কার্স পাশ করতে হবে । সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে । আরও বিস্তারিত তথ্য জানার জন্য অফিসিয়াল ওয়েবসাইট দেখুন ।

বয়স –

এই পদে প্রার্থীর বয়স হতে হবে ২৫ বছর থেকে ৩৮ বছরের মধ্যে ।

বেতন –

এই পদে ৬৩,৮৪০ টাকা থেকে ৭২,২৩০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে ।

নিয়োগ পদ্ধতি –

প্রার্থী নিয়োগ করা হবে অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে । আরও বিস্তারিত তথ্যের জন্য অফিসিয়াল ওয়েবসাইট দেখুন ।  

আবেদন পদ্ধতি – 

ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে । সেক্ষেত্রে নিচের ধাপ গুলি অনুসরন করুন ।

১) এই পদে আবেদন করার জন্য প্রথমে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে । আপনাদের সুবিধার জন্য আবেদন পত্রের লিংক নিচে দিয়ে দেওয়া হল ।

২) আবেদন করার জন্য প্রার্থীর একটি বৈধ ইমেল আইডি ও ফোন নাম্বার থাকতে ।

৩)আবেদন করার জন্য স্ক্যান করতে হবে ছবি, সিগনেচার, বাঁ হাতের বুড়ো আঙুলের ছাপ, নিজের হাতের লেখা ডিক্লারেশন । ডিক্লারেশনটি হল – “I-___________________(Name of Candidate)hereby declare that all the information submitted by me in the application from is correct, true and valid. I will present the supporting documents as and when required.”

আরও পড়ুন – ইন্ডিয়ান ব্যাংকে মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ

৪) ওয়েবসাইটে যাওয়ার পর ওখান থেকে Home>Careers>Recruitment Process>Current Openings অপশনে যেতে হবে ।

৫) ওখান থেকে ‘Recruitment of Officers in Scale II and III Project 2023-24 (Online Application Process)’ অপশনে যেতে হবে ।

৪) এরপর ‘Registration link (Registration process Starts from 13th July 2023 )’ অপশনে ক্লিক করে নিজের আবেদন সম্পূর্ণ করুন ।   

আরও বিস্তারিত তথ্যের জন্য অফিসিয়াল ওয়েবসাইট দেখুন ।

আবেদন ফি –

এই পদের আবেদন ফি ১১৮০ টাকা । তপসিলি ও দৈহিক প্রতিবন্ধী দের  জন্য বিশেষ ছাড় রয়েছে , এদের ফি বাবদ জমা করতে হবে ১৮০ টাকা । ফি জমা করতে হবে অনলাইনের মাধ্যমে ।  

আবেদনের শেষ তারিখ –

এই পদের আবেদনের শেষ তারিখ ২৫ জুলাই ২০২৩ তারিখ । ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে হবে এই তারিখের মধ্যে ।

গুরুত্বপূর্ণ লিংক

অফিসিয়াল ওয়েবসাইটClick Here
অফিসিয়াল বিজ্ঞপ্তিClick Here
অনলাইন আবেদন   Apply Now
আমাদের Whatsapp গ্রুপJoin Now
আমাদের Telegram গ্রুপJoin Now
  • Soybean Business Plan : মাত্র কিছু টাকা দিয়ে শুরু করুন এই ব্যবসা, প্রতিমাসে ইনকাম হবে ৪০ হাজার
    Spread the loveSoybean Business Plan : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা, সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য ব্যবসা সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । Soybean Business Plan চাকরির আশায় বসে থেকে নিজের মূল্যবান সময় নষ্ট না করে বাড়িতে …

    Continue reading

  • PSC Clerkship Practice Set PDF :  পিএসসি ক্লার্কশিপ প্রাকটিস সেট পিডিএফ
    Spread the lovePSC Clerkship Practice Set PDF : দীর্ঘ অপেক্ষার পর অবশেষে প্রকাশিত হলো আমাদের পিএসসি ক্লার্কশিপ পরীক্ষার জন্য সাজেশন ভিত্তিক প্র্যাকটিস বুক। এই বইটি একটি পিডিএফ ফরম্যাটে উপলব্ধ, যা আপনাকে যেকোনো সময়, যেকোনো স্থানে অনুশীলন করার সুযোগ করে দেয়। আমাদের এই বইয়ের কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য: ১১০ টিরও বেশি প্র্যাকটিস সেট:  বিভিন্ন বিষয় এবং প্রশ্নের ধরণের উপর ভিত্তি করে …

    Continue reading

  • SIP Investment Plans : সেরা SIP তে কীভাবে বিনিয়োগ করলে পাবেন মোটা টাকা রিটার্ন
    Spread the loveSIP Investment Plans : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা, সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য ব্যবসা সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । SIP Investment Plans আমরা এই দেশের মানুষ বিনিয়োগ করতে ভালোবাসি । কিন্তু কোথায় বিনিয়োগ …

    Continue reading

  • PSC Clerkship Mock Test : পিএসসি ক্লার্কশিপের ১০০ টি মকটেস্ট একত্রে
    Spread the lovePSC Clerkship Mock Test : PSC ক্লার্কশিপ পরীক্ষার প্রস্তুতি হিসেবে আমাদের এই সিরিজ । আশাকরি আপনাদের অনেক কাজে লাগবে । এখানে সাজেশনভিত্তিক প্রশ্নের সমাবেশ করা হয়েছে ।  আপনাদের জন্য মোট ১০০ টি সেট একত্রিত করে দেওয়া হল । নিচে সেট নাম্বার এবং সেই সেটের মকটেস্ট দেওয়ার জন্য “Click Here” বোতাম রয়েছে । এই …

    Continue reading

  • Paper Plate Business Idea : বাড়িতে বসেই শুরু করুন এই ব্যবসা, মাসে আয় হবে মোটা টাকা
    Spread the lovePaper Plate Business Idea : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা, সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য ব্যবসা সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । আমাদের Whatsapp গ্রুপ Join Now আমাদের Whatsapp চ্যানেল Join Now আমাদের Facebook চ্যানেল …

    Continue reading