আপনি কি আপনার Tshirt এ নিজের ইচ্ছামত ছবি লোগো প্রিন্ট করতে চান ?

Spread the love

আপনি কি আপনার Tshirt এ নিজের ইচ্ছামত ছবি লোগো প্রিন্ট করতে চান ?

আপনি কি আপনার Tshirt এ নিজের ইচ্ছামত ছবি লোগো প্রিন্ট করতে চান ?

সূচীপত্র

আপনি কি আপনার Tshirt এ নিজের ইচ্ছামত ছবি লোগো প্রিন্ট করতে চান ? যদি উত্তর হ্যা হয় ! তাহলে এই লেখাটি আপনার জন্য ।এখন একটি নতুন ট্রেন্ড হল Tshirt এর উপর নিজের পছন্দের  ছবি  , লোগো প্রিন্ট করানো । তাই আপনিই বা বাকি থাকেন কেন ? চলুন জেনে নেন কিভাবে আপনিও নিজের পছন্দের ছবি অথবা লোগো প্রিন্ট করবেন । এটা দেখতে যতটা আকর্ষনীয় লাগে , এটা তৈরি করা ঠিক তটটাই সোজা ! এবং খরচাও বেশ কম । আপনি চাইলে এই প্রিন্ট করা Tshirt গুলি বাজারে যথেষ্ট লাভে বিক্রিও করতে পারবেন । 

 

 

যেকোনো Tshirt এর উপর নিজের পছন্দের ছবি প্রিন্ট করতে যা যা লাগবে –

১.  TShirt Transfer Inkjet Paper

TShirt Transfer Inkjet Paper এর দাম প্রায় ২৫০-৩০০ টাকা । একটি ফাইলে ৫ টি পেপার থাকে । অর্থাৎ প্রায় একএকটি পেপারের দাম ৫০ টাকার কাছাকাছি । এখান থেকে TShirt Transfer Inkjet Paper কিনতে পারেন । )

২. একটি ইলেকট্রিক আইরন 

( যে কোন একটি ভালো কোম্পানির আইরনের দাম ৪৫০ টাকা থেকে ৫০০ টাকার মধ্যে পরবে । এখান থেকে  ইলেকট্রিক আইরন  কিনতে পারেন । )

২. Inkjet Printer

(  Inkjet Printer এর দাম বিভিন্নরকম হয়ে থাকে । তবে একটি ভালো Inkjet Printer ১০০০০ টাকার মধ্যে পেয়ে যাবেন  । এখান থেকে Inkjet Printer কিনতে পারেন । )

আপনি কি আপনার Tshirt এ নিজের ইচ্ছামত ছবি লোগো প্রিন্ট করতে চান ?

কিভাবে Tshirt এর উপর নিজের পছন্দের ছবি প্রিন্ট করবেন ?

 

১. প্রথমে     TShirt Transfer Inkjet Paper   এর উপর Inkjet Printer দিয়ে  নিজের পছন্দের  ছবি , লোগো অথবা আপনার যা ইচ্ছা সেটি প্রিন্ট করে নেন । একটি বিষয় অবশ্যই খেয়াল রাখবেন   Inkjet Printer ছাড়া অন্য প্রিন্টারের মাধ্যমে প্রিন্ট করবেন না । নাহলে প্রিন্ট করা ছবির গুনগত মান অনুন্নত হতে পারে ।

 

২.  TShirt Transfer Inkjet Paper এর উপর ছবি প্রিন্ট করার পর যে Tshirt এর উপর সেটি প্রিন্ট  করতে চান সেটি টেবিলের উপর সমান করে রাখুন । এবার তার উল্টো করে TShirt Transfer Inkjet Paper টিকে চাপিয়ে দেন । এবার আপনার  ইলেকট্রিক আইরন টিকে গরম করে নেন  ১২০ ডিগ্রি – ১৬০ ডিগ্রির মধ্যে । এবার বেশ কিছুটা চাপ দিয়ে  TShirt Transfer Inkjet Paper টির উপর আইরনটিকে ভালো করে বোলাতে থাকুন । এটি প্রায় ১০ – ১৫  সেকেন্ড ধরে করতে হবে ।  এরফলে TShirt Transfer Inkjet Paper টি Tshirt এর গায়ে চেপে লেগে যাবে ।

 

 

৩. এবার Tshirt এর গায়ে লেগে থাকা পেপারটিকে হালকা করে ছাড়িয়ে ফেলুন । TShirt Transfer Inkjet Paper এর উপর করা প্রিন্টটি আপনার Tshirt এর উপর ছেপে যাবে । 

 

 

এবার আপনার Tshirt পুরোপুরি তৈরি ।

 

 

Leave a Reply

Your email address will not be published.

Translate »