DMCA.com Protection Status

Join Whatsapp Group

নেতাজী সুভাষ ইউনিভার্সিটি অফ টেকনোলজিতে টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে ১২৫ জন লোক নিয়োগ

Spread the love
Recruitment in Netaji Subhash University of Technology
Recruitment in Netaji Subhash University of Technology

নেতাজী সুভাষ ইউনিভার্সিটি অফ টেকনোলজিতে টেকনিক্যাল অ্যাসিস্ট‍্যান্ট পদে ১২৫ জন লোক নিয়োগ

নেতাজী সুভাষ ইউনিভার্সিটি অফ টেকনোলজি লোয়ার ডিভিশন ক্লার্ক, জুনিয়র স্টেনোগ্ৰাফার, আপার ডিভিশন ক্লার্ক, লাইব্রেরি অ্যাসিস্ট‍্যান্ট, জুনিয়র মেকানিক, হেড ক্লার্ক, সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট‍্যান্ট, অ্যাসিস্ট‍্যান্ট স্টোরকীপার, টেকনিক্যাল অ্যাসিস্ট‍্যান্ট পদে ১২৫ জন লোক নিচ্ছে।

কারা কোন পদের জন্য যোগ্য : 

লোয়ার ডিভিশন ক্লার্ক : উচ্চমাধ্যমিক পাশরা কম্পিউটারে ইংরিজি টাইপিংয়ে মিনিটে অন্ততত ৩৫ টি শব্দ তোলার গতি থাকলে যোগ্য।

বয়স – বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে।

মূল মাইনে – ১৯,৯০০–৬৩,২০০ টাকা।

শূন‍্যপদ – ৩৫ টি (জেনাঃ ১৫, ই.ডব্লু.এস ৪, তঃজাঃ ৪, তঃউঃজাঃ ৩, ও.বি.সি ৯)।

জুনিয়র স্টেনোগ্ৰাফার : উচ্চমাধ্যমিক পাশরা ইংরিজি শর্টহ‍্যান্ড মিনিটে অন্তত ৮০ টি শব্দ তোলার গতি থাকলে আর কম্পিউটার টাইপিংয়ে মিনিটে অন্তত ৩৫ টি শব্দ তোলার গতি থাকলে যোগ্য।

বয়স – বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে।

মূল মাইনে – ২৫,৫০০ – ৮১,১০০ টাকা।

শূন‍্যপদ – ১০ টি ( জেনাঃ ৪, ই.ডব্লু.এস ১, তঃজাঃ ১, তঃউঃজাঃ ১, ও.বি.সি ৩)।

আপার ডিভিশন ক্লার্ক : যে কোনো শাখার গ্ৰ‍্যাজুয়েটরা কম্পিউটার ইংরিজি টাইপিংয়ে মিনিটে অন্তত ৩৫ টি শব্দ তোলার গতি থাকলে যোগ্য।

বয়স – বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে।

মূল মাইনে – ২৫,৫০০–৮১,১০০ টাকা।

শূন‍্যপদ – ৮ টি (জেনাঃ ৫, তঃজাঃ ১, ও.বি.সি ২)।

লাইব্রেরি অ্যাসিস্ট‍্যান্ট : যে কোনো শাখার গ্ৰ‍্যাজুয়েটরা লাইব্রেরি সায়েন্সের সার্টিফিকেট কোর্স পাশ হলে আর কম্পিউটারে কাজ চালানোর মতো জ্ঞান থাকলে যোগ্য। লাইব্রেরি সায়েন্সের ডিপ্লোমা কোর্স পাশরা লাইব্রেরি ম‍্যানেজমেন্টের কাজে অন্তত ২ বছরের অভিজ্ঞতা থাকলে আর কম্পিউটার কাজ চালানোর মতো জ্ঞান থাকলে যোগ্য।

বয়স – বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে।

মূল মাইনে – ২৫,৫০০–৮১,১০০ টাকা।

শূন‍্যপদ – ২ টি (ও.বি.সি)।

জুনিয়র মেকানিক : আই.টি.আই থেকে সংশ্লিষ্ট ট্রেডের সার্টিফিকেট কোর্স পাশরা ২ বছরের অভিজ্ঞতা থাকলে যোগ্য। ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্ৰি বা ডিপ্লোমা কোর্স পাশরাও যোগ্য।

বয়স – বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে।

মূল মাইনে – ১৯,৯০০–৬৩,২০০ টাকা।

শূন‍্যপদ – ২১ টি।

এর মধ্যে কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং/আই.টি ১১ টি (জেনাঃ ৫, ই.ডব্লু.এস ২, তঃউঃজাঃ ১, ও.বি.সি ৩)। ই.সি.ই ৪টি (জেনাঃ ১, ই.ডব্লু.এস ১, তঃজাঃ ১, ও.বি.সি ১)। মেকানিক্যাল ২ টি (ও.বি.সি ১, তঃউঃজাঃ ১)। বি.এস.ই ১ টি (ও.বি.সি), আই.সি.ই ১ টি (ও.বি.সি), সিভিল ১ টি (জেনাঃ), ডিজাইন ১ টি (ও.বি.সি)।

হেড ক্লার্ক : যে কোনো শাখার গ্ৰ‍্যাজুয়েটরা কম্পিউটারে ইংরিজি টাইপিংয়ে মিনিটে অন্তত ৩৫ টি শব্দ তোলার গতি থাকলে যোগ্য। কম্পিউটারে কাজ চালানোর মতো জ্ঞান থাকতে হবে।

বয়স – বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে।

মূল মাইনে – ৪৪,৯০০–১,৪২,৪০০ টাকা।

শূন‍্যপদ – ৭ টি (জেনাঃ ৫, তঃজাঃ ১, ও.বি.সি ১)।

সিনিয়র টেকনিক‍্যাল অ্যাসিস্ট‍্যান্ট : সিভিল ও কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বা ইনফর্মেশন টেকনোলজির ডিগ্ৰি কোর্স পাশরা যোগ্য। ডিপ্লোমা কোর্স পাশরা ৫ বছরের অভিজ্ঞতা থাকলেও যোগ্য।

বয়স – বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে।

মূল মাইনে – ৩৫,৪০০–১,১২,৪০০ টাকা।

শূন‍্যপদ – ৩ টি। সি.এস.ই / আই.টি  ২ টি (ও.বি.সি), সিভিল ১ টি  (তঃজাঃ)।

জুনিয়র প্রোগ্ৰামার : এম.সি.এ কোর্স পাশরা যোগ্য। কম্পিউটার সায়েন্স, আই.টি সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং স্পেশালাইজেশন হিসাবে নিয়ে এম.টেক কোর্স পাশরাও যোগ্য।

বয়স – বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে।

মূল মাইনে – ৩৫,৪০০–১,১২,৪০০ টাকা।

শূন‍্যপদ – ১৩ টি (জেনাঃ ৬, ই.ডব্লু.এস ১, তঃজাঃ ২, তঃউঃজাঃ ১, ও.বি.সি ৩)।

টেকনিক্যাল অ্যাসিস্ট‍্যান্ট : সিভিল, কম্পিউটার সায়েন্স/ আই.টি, ই.সি.ই, মেকানিক্যাল, বি.এস.ই, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্ৰি কোর্স পাশরা যোগ্য। সংশ্লিষ্ট শাখার ডিপ্লোমা কোর্স পাশরা কোন শিল্পে বা ল‍্যাবরেটরিতে ২ বছর কাজ করার অভিজ্ঞতা থাকলেও যোগ্য। ফিজিক্স, কেমিস্ট্রি, ডিজাইন মাস্টার ডিগ্ৰি কোর্স পাশরা সংশ্লিষ্ট বিষয়ের জন্য যোগ্য। ফিজিক্স, কেমিস্ট্রি ও ডিজাইন ডিগ্ৰি কোর্স পাশরা ২ বছরের অভিজ্ঞতা থাকলেও যোগ্য।

বয়স – বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে।

মূল মাইনে – ২৯,২০০–৯২,৩০০ টাকা।

শূন‍্যপদ – ২৬ টি। এর মধ্যে সি.এস.ই / আই.টি ১৩ টি (জেনাঃ ৭, ই.ডব্লু.এস ১, তঃজাঃ ১, তঃউঃজাঃ ২, ও.বি.সি ২)। ই.সি.ই ১ টি (ই.ডব্লু.এস), মেকানিক্যাল ৩ টি (ই.ডব্লু.এস ১, তঃজাঃ ১, ও.বি.সি ১)। বি.এস.ই ১ টি (তঃজাঃ)। ইলেক্ট্রিক্যাল ১ টি (ও.বি.সি)‌ । কেমিস্ট্রি ১ টি (ও.বি.সি)। ফিজিক্স ১ টি (ও.বি.সি)। সিভিল ৪ টি (জেনাঃ ৩, ও.বি.সি ১), ডিজাইন ১ টি (জেনাঃ)।

ওপরের সব ক্ষেত্রে বয়স গুণনে হবে ১-৬-২০২১ এর হিসাবে। তপশিলী, ও.বি.সি রা যথারীতি বয়সে ছাড় পাবেন। প্রার্থী বাছাই হবে কম্পিউটার টেস্ট, স্কিল টেস্ট, ল‍্যাব টেস্ট ও ইন্টারভিউয়ের মাধ্যমে। পরীক্ষা হবে দিল্লিতে। প্রয়োজনে দিল্লির বাইরেও হতে পারে।

দরখাস্ত করবেন অনলাইনে ৩১ জুলাইয়ের মধ্যে। এই ওয়েবসাইটে : www.nsut.ac.in এজন্য বৈধ একটি ই-মেল আই.ডি থাকতে হবে। এছাড়াও পাশপোর্ট মাপের ফটো ও অন‍্যান‍্য প্রমানপত্র  স্ক‍্যান করে নেবেন। তারপর পরীক্ষা ফী বাবদ সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট‍্যান্ট ও হেড ক্লার্ক পদের বেলায় ১,২০০ (তপশিলী, প্রতিবন্ধী হলে ৮০০) টাকা আর অন‍্যান‍্য পদের বেলায় ১,২০০ (তপশিলী, প্রতিবন্ধী হলে ৮০০) টাকা অনলাইনে জমা দেবেন। টাকা জমা দেওয়ার পর সিস্টেম জেনারেটেড অ্যাপ্লিকেশন ফর্ম প্রিন্ট করে নেবেন। আরো বিস্তারিত তথ্য পাবেন ওই ওয়েবসাইটে।

  • Andrew Yule Career : কেন্দ্র সরকারের অধীনস্থ কোম্পানিতে কর্মী নিয়োগ
    Spread the loveAndrew Yule Career : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা, সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য চাকরি সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । আমাদের Whatsapp গ্রুপ Join Now আমাদের Whatsapp চ্যানেল Join Now আমাদের Facebook চ্যানেল Join …

    Continue reading

  • Reliance Career 2024 : রিলায়েন্স ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডে কাজের সুযোগ
    Spread the loveReliance Career 2024 : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা, সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য চাকরি সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । আমাদের Whatsapp গ্রুপ Join Now আমাদের Whatsapp চ্যানেল Join Now আমাদের Facebook চ্যানেল Join …

    Continue reading

  • NIRT Job 2024 : জাতীয় যক্ষ্মা গবেষণা ইনস্টিটিউটে মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ
    Spread the loveNIRT Job 2024 : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা, সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য চাকরি সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । আমাদের Whatsapp গ্রুপ Join Now আমাদের Whatsapp চ্যানেল Join Now আমাদের Facebook চ্যানেল Join …

    Continue reading

  • India Post Vacancy 2024 : ভারতীয় ডাকবিভাগে ড্রাইভার নিয়োগ
    Spread the loveIndia Post Vacancy 2024 : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা, সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য চাকরি সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । আমাদের Whatsapp গ্রুপ Join Now আমাদের Whatsapp চ্যানেল Join Now আমাদের Facebook চ্যানেল …

    Continue reading

  • IIT Indore Recruitment 2024 : আইআইটিতে কর্মী নিয়োগ
    Spread the loveIIT Indore Recruitment 2024 : বন্ধুরা কর্মসাথী ডট কমের আরও একটি প্রতিবেদনে আপনাদের স্বাগত জানাই । আমরা আপনাদের সামনে বিভিন্ন সূত্র থেকে চাকরি, ব্যবসা, সরকারি প্রকল্প সংক্রান্ত তথ্য দিয়ে থাকি । আজ আপনাদের জন্য চাকরি সংক্রান্ত তথ্য নিয়ে হাজির হলাম । আমাদের Whatsapp গ্রুপ Join Now আমাদের Whatsapp চ্যানেল Join Now আমাদের Facebook চ্যানেল …

    Continue reading