রসগোল্লা তৈরির মেশিন কিনুন এবং মাসে হাজার হাজার টাকা আয় করুন

Spread the love
রসগোল্লা তৈরির মেশিন কিনুন এবং মাসে হাজার হাজার টাকা আয় করুন

রসগোল্লা তৈরির মেশিন কিনুন এবং মাসে হাজার হাজার টাকা আয় করুন

“সরকারী চাকরি নেই মানেই সে বেকার” এই বস্তাপচা ধারণা থেকে বেরিয়ে আসার সময় হয়েছে । ব্যাবসা করুন , নিজের পায়ে দাঁড়ান । সরকারী চাকুরে জীবীর থেকেও অনেক বেশি আয় করুন । এর জন্য দরকার শুধু মনের ইচ্ছা ।আপনার ব্যবসাকে দাড় করাতে আমরা সাহায্য করবো । আমরা দেখাবো পথ হাঁটতে হবে আপনাকেই । চলুন আজ আলচনা করবো রসগোল্লা তৈরির মেশিন কিনে কিভাবে মাসে হাজার হাজার টাকা আয় করা সম্ভব ।

রসগোল্লা বাঙালির অতি প্রিয় । শুধু বাঙালি কেন ভারত তথা সারা বিশ্বে রসগোল্লার এক বিরাট চাহিদা রয়েছে । সম্প্রতি রসগোল্লার জি আই স্ট্যাটাস পেয়েছে পশ্চিমবঙ্গ । সারা বছরই রসগোল্লার চাহিদা থাকে ।

 এই মেশিনের সাহায্যে ছানা থেকে স্বয়ংক্রিয় পদ্ধতিতে রসগোল্লার বল তৈরি হবে । যেকোন মিষ্টির দোকানে যেমন এই মেশিনের চাহিদা রয়েছে তেমনই নিজেও এই মেশিন কিনে রসগোল্লা তৈরি করে দোকানে বা উৎসব অনুষ্ঠানে সাপ্লাই করতে পারবেন ।

আরও পড়ুনঃ- অটোম্যাটিক পাউচ প্যাকিং মেশিন কিনুন মাসে হাজার হাজার টাকা আয় করুন

রসগোল্লার তৈরির মেশিন দিয়ে কিভাবে রসগোল্লার বল তৈরি করবেন ?

প্রথমে ৫ কেজি ছানা হপারে দিতে হবে । এরপর মেশিন চালু করলেই সম্পুর্ন স্বয়ংক্রিয় পদ্ধতিতে সেই ছানা মাখা হয়ে যে মাপের রসগোল্লা করতে চান সেই মাপের গোল বল তৈরি হয়ে বাইরে বেরিয়ে আসবে । ৫ কেজি ছানা থেকে মাত্র ৩০ মিনিটে ২০০ টি রসগোল্লার বল তৈরি হবে । এরপর একটি কড়াইয়ে চিনির রস তৈরি করে , তাতে ঐ বলগুলি ফেলে ফুটিয়ে নিলেই রসগোল্লা তৈরি হয়ে যাবে । এই মেশিনটি চালাতে ১/২ হর্স পাওয়ার বিদ্যুৎ লাগবে ।

রসগোল্লা তৈরির মেশিনের দাম কত ?

সম্পুর্ন স্বয়ংক্রিয় রসগোল্লা তৈরির মেশিনটির দাম ৩ লক্ষ টাকা ।

রসগোল্লা তৈরির মেশিন কোথায় কিনতে পাবেন ?

রসগোল্লা তৈরির মেশিন কিনতে নিচের লিঙ্কে ক্লিক করুন । এবং দামে আকর্ষনীয় ছাড় পান ।

CLICK HERE TO BUY