হোয়াটসঅ্যাপে জিনিস কেনাবেচা করতে পারবেন খুব শীঘ্রই

Spread the love
Buy Sell Product On Whatsapp Soon
ফেসবুক ভারতের এম.ডি অজিত মোহন

হোয়াটসঅ্যাপে জিনিস কেনাবেচা করতে পারবেন খুব শীঘ্রই

Buy Sell Product On Whatsapp Soon : খুব শীঘ্রই হোয়াটসঅ্যাপে জিনিস কেনাবেচা করতে পারবেন জানালেন ফেসবুক ভারতবর্ষের এম.ডি শ্রী অজিত মোহন । তিনি “দ্য হিন্দু” পত্রিকাকে এক্লুসিভ ইন্টারভিউ এমনই ঘোষনা করেছেন ।

ইনসটাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ দুটি অ্যাপেরই মালিক ফেসবুক । বর্তমানে ভারতবর্ষে ফেসবুক , হোয়াটসঅ্যাপ এবং ইনস্টাগ্রাম এই তিনটি অ্যাপ রাজত্ব করছে । ফেসবুকের এম.ডি অজিত মোহন মনে করেন ফেসবুক এবং ইনস্টাগ্রাম হল শহর এবং হোয়াটসঅ্যাপ হল মানুষের লিভিং রুম ।

স্থানীয় ব্যবসায়ীদের কথা ভেবে এই নতুন বিষয়টিকে লঞ্চ করা হবে । বিশ্বে প্রথম ভারতবর্ষেই হোয়াটসঅ্যাপ এর মধ্যে জিনিস কেনা এবং বিক্রি করার ফিচার যুক্ত করা হবে । এই কাজের জন্য ফেসবুক ভারতের জিও কোম্পানির সাথে চুক্তি করেছে ।

মানুষ যাতে খুব সহজেই জিনিস কেনা বেচা করতে পারেন সেই কারনেই ফেসবুকের এই উদ্যোগ বলে জানিয়েছেন ফেসবুক ভারতবর্ষের এম.ডি অজিত মোহন । আর এই কাজের জন্য ফেসবুক জিও কোম্পানিতে ৪৩৫৭৪ কোটি টাকা বিনিয়োগ করছে ।

হয়ত আগামী ছয়মাস কী একবছরের মধ্যেই হোয়াটসঅ্যাপ এ এই নতুন ফিচার যুক্ত হবে । যেখানে স্থানীয় ব্যবসায়ীরা হোয়াটসঅ্যাপ এর মধ্যেই তাদের দোকান সাজাতে পারবেন ।একইসাথে যেকোন ব্যক্তি সেই জিনিস কিনতে পারবেন । অনলাইনের মাধ্যমে পেমেন্টও করতে পারবেন ।

অজিত মোহন এও জানিয়েছেন খুব শীঘ্রই হোয়াটসঅ্যাপ পেমেন্ট চালু হবে । যেখানে মানুষ একে অপরকে সুরক্ষিতভাবে টাকা পাঠাতে ও গ্রহন করতে পারবেন ।

আরও পড়ুনঃ আধার কার্ড নিয়ে সরকারের বিরাট নির্দেশ , এক্ষুনি দেখুন

বর্তমানে Whatsapp ভারতের সব থেকে বড় প্লাটফর্ম এর মধ্যে একটি । তাই ফেসবুক ভারতের এম.ডি এর এই নতুন ঘোষণায় চারিদিকে শোরগোল পরে গেছে ।

নিশ্চিতভাবেই যেসব প্লাটফর্মগুলি ইতিমধ্যেই জিনিস কেনা বেচার সাথে যুক্ত যথা – আমাজন , ফ্লিপকার্ট তাদের নতুন প্রতদ্বন্দী আসতে চলেছে । এবং এতে করে সেইসকল কোম্পানি গুলি চাপে পরতে চলেছে বলেই মনে করা হচ্ছে ।

SOURCE – The Hindu

খবরটি ভালো লাগলে শেয়ার করতে ভুলবেন না ।

রাজ্য সরকার তথা কেন্দ্রীয় সরকারের সকল প্রকল্পের বিস্তারিত তথ্য পেতে “কর্মসাথী প্রকল্প” নামে অ্যাপটিকে ডাউনলোড করুন । অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে নিচের বোতামে ক্লিক করুন –

শিক্ষা ও চাকরি সংক্রান্ত সকল তথ্য পেতে এখানে ক্লিক করুন

সব খবর সবার আগে পেতে এখানে ক্লিক করুন

To Update in English News – CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সংক্রান্ত তথ্য পেতে এখানে ক্লিক করুন

Buy Sell Product On Whatsapp Soon

Leave a Reply

Your email address will not be published.