DMCA.com Protection Status

Join Whatsapp Group

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন লিমিটেডে ২৬ জন লোক নিয়োগ

Spread the love
Recruitment in Nuclear Power Corporation of India Limited
Recruitment in Nuclear Power Corporation of India Limited

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন লিমিটেডে ২৬ জন লোক নিয়োগ

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন লিমিটেড ‘ফিক্সড টার্ম ইঞ্জিনিয়ার’ পদে ২৬ জন লোক নিচ্ছে। কারা কোন পদের জন্য যোগ‍্য : 

সিভিল : সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্ৰি (বি.ই, বি.টেক, বি.এসসি ইঞ্জিনিয়ারিং) কোর্স পাশরা মোট অন্তত ৬০% নম্বর পেয়ে থাকলে যোগ্য।

শূন‍্যপদ – ১১ টি।

মেকানিক্যাল : মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্ৰি (বি.ই, বি.টেক, বি.এসসি ইঞ্জিনিয়ারিং) কোর্স পাশরা মোট অন্তত ৬০ নম্বর পেয়ে থাকলে যোগ্য।

শূন‍্যপদ – ৮ টি।

ইলেক্ট্রিক্যাল : ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্ৰি (বি.ই, বি.টেক, বি.এসসি ইঞ্জিনিয়ারিং) কোর্স পাশরা মোট অন্তত ৬০% নম্বর পেয়ে থাকলে যোগ্য।

শূন‍্যপদ – ৪ টি।

সি অ্যান্ড আই.ই.সি : ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্ৰি (বি.ই, বি.টেক, বি.এসসি ইঞ্জিনিয়ারিং) কোর্স পাশরা মোট অন্তত ৬০% নম্বর পেয়ে থাকলে যোগ্য।

শূন‍্যপদ – ২ টি।

সি অ্যান্ড আই.সি.এস/ আই.এস : কম্পিউটার ইঞ্জিনিয়াররিং বা ইনফর্মেশন সায়েন্স ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্ৰি (বি.ই, বি.টেক, বি.এসসি ইঞ্জিনিয়ারিং) কোর্স পাশরা মোট অন্তত ৬০% নম্বর পেয়ে থাকলে যোগ্য।

শূন‍্যপদ – ১ টি।

ওপরের সব ক্ষেত্রেই বয়স হতে হবে ২৯-৭-২০২১ এর হিসাবে ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে। তপশিলীরা ৫ বছর, ও.বি.সি রা ৩ বছর ও প্রতিবন্ধী আর প্রাক্তন সমরকর্মীরা যথারীতি বয়সে ছাড় পাবেন।

পারিশ্রমিক মাসে – ৬১,৪০০ টাকা।

প্রার্থী বাছাই হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। দরখাস্ত করবেন অনলাইনে, ২৯ জুলাইয়ের মধ্যে। এই ওয়েবসাইটে : www.npcilcareers.co.in এজন্য বৈধ একটি ই-মেল আই.ডি থাকতে হবে। প্রথমে ওপরের ওই ওয়েবসাইটে গিয়ে যাবতীয় তথ্য দিয়ে সাবমিট করলেই নাম রেজিস্ট্রেশন হয়ে যাবে। তারপর পাশপোর্ট মাপের ফটো ও সিগনেচার স্ক‍্যান করে নেবেন। এবার ওই ওয়েবসাইটে গিয়ে যাবতীয় তথ্য আপলোড করে সাবমিট করলেই নাম রেজিস্ট্রেশন হয়ে যাবে। তারপর সিস্টেম জেনারেটেড অ্যাপ্লিকেশন ফর্ম প্রিন্ট করে নেবেন। আরো বিস্তারিত তথ্য পাবেন ওই ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published.